বাংলা নিউজ > বায়োস্কোপ > Urvashi Rautela: শ্যুটিং চলাকালীন পড়ে গিয়ে হাড় ভাঙলেন উর্বশী! ভর্তি হাসপাতালে, এখন কেমন আছেন?

Urvashi Rautela: শ্যুটিং চলাকালীন পড়ে গিয়ে হাড় ভাঙলেন উর্বশী! ভর্তি হাসপাতালে, এখন কেমন আছেন?

শ্যুটিং চলাকালীন পড়ে গিয়ে হাড় ভাঙলেন উর্বশী!

Urvashi Rautela: এনবিকে ১০৯ ছবির শ্যুটিংয়ে পড়ে গিয়ে গুরুতর আহত হলেন উর্বশী রাওতেলা। ভেঙেছে হাড়ও। এখন কেমন আছেন অভিনেত্রী?

শ্যুটিং চলাকালীন গুরুতর আহত হলেন উর্বশী রাওতেলা। অভিনেত্রী বর্তমানে নন্দমুরি বালাকৃষ্ণের তেলুগু ছবি এনবিকে ১০৯ এর শ্যুটিং করছেন। আর সেখানেই আহত হলেন তিনি। আঘাত পাওয়ার পরই তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে যাওয়ার পর জানা গিয়েছে তাঁর একটি ভয়ঙ্কর ভাবে হাড় ভেঙেছে। সূত্রের খবর অনুযায়ী অসম্ভব যন্ত্রণায় কষ্ট পাচ্ছেন অভিনেত্রী। যদিও তাঁর চিকিৎসা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। এবং সেরা চিকিৎসা দেওয়া হচ্ছে তাঁকে।

আরও পড়ুন: ঋষি কাপুরের সঙ্গে তাঁর সম্পর্কই আদর্শ বাবা হয়ে উঠতে রণবীরকে সাহায্য করেছে! পিতৃত্ব নিয়ে কী বললেন হবু 'রাম'?

আরও পড়ুন: অন্য গায়কদের হিন্দি গানের ভিড়ে পুরনো বাংলা গানেই NABC -র আসর জমালেন শ্রেয়া, নিমেষে ভাইরাল ভিডিয়ো

উর্বশী রাওতেলার আঘাত

ফ্রি প্রেস জার্নালের তরফে একটি রিপোর্টে জানানো হয়েছে উর্বশীর আঘাত লাগার পর মারাত্মক যন্ত্রণা শুরু হয়। গোটা বিষয়টাই ঘটে যখন তাঁরা এই ছবির জন্য একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করছিলেন।

আরও পড়ুন: প্রিওয়েডিংয়ের পর এবার অনন্ত - রাধিকার বিয়েতেও গান গাইবেন শ্রেয়া, সঙ্গে থাকছেন বলিউডের আর কোন গায়করা?

জানা গিয়েছে বর্তমানে উর্বশী হায়দরাবাদের একটি হাসপাতালে ভর্তি আছেন। এই এনবিকে ১০৯ ছবিটিতে তাঁর সঙ্গে দুলকর সলমন সহ প্রকাশ রাজকে মুখ্য ভূমিকায় দেখা যাবে। ববি কোলি এই ছবিটির পরিচালনা করছেন। তবে অভিনেত্রীর বিষয়ে এখনও পর্যন্ত আর তেমন আপডেট পাওয়া যায়নি।

প্রসঙ্গত আজ থেকে ঠিক এক বছর আগে এই সময় ঋষভ পন্তের দুর্ঘটনাটি ঘটেছিল। তখন কোকিলা বেন আম্বানি হাসপাতালে তাঁকে দেখতেও গিয়েছিলেন উর্বশী। বছর ঘুরতে না ঘুরতেই নিজে বড়সড় দুর্ঘটনার শিকার হলেন।

আরও পড়ুন: অতিরিক্ত মাদক সেবনই কাল হয়েছিল আমেরিকান পর্ন তারকা জেসি জানে এবং তাঁর প্রেমিকের! কী জানা গেল ময়নাতদন্ত থেকে?

আরও পড়ুন: কখনও বিছানায়, কখনও খাবার টেবিলে: ব্যাড নিউজের নতুন গানে ভিকি - তৃপ্তির মাখামাখি দেখে মাথা ঘুরছে নেটপাড়ার!

এই বিষয়ে জানিয়ে রাখা ভালো, একটা সময় এই ভারতীয় ক্রিকেটারের সঙ্গে জমিয়ে প্রেম করছিলেন উর্বশী। কিন্তু তাঁদের সেই সম্পর্ক টেকেনি। তিক্ততার মধ্য দিয়ে শেষ হয় সেই সম্পর্ক। যদিও এখনও মাঝে মধ্যেই উর্বশী জানান যে তিনি ঋষভকেই ভালোবাসেন, নানা ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন।

বায়োস্কোপ খবর

Latest News

তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল ডোডায় জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই, শহিদ অফিসার-সহ সেনার ৪ জওয়ান, গুরুতর আহত ১ দলকে তাতাতে বিদায়ী কোচকে ভিডিয়ো কল, লক্ষ্মণের কর্মে হতবাক টিম ইন্ডিয়ার তরুণরা সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল স্ত্রী উষা আদতে ভারতের মেয়ে,সেই ভ্যান্সকে ভাইস-প্রেসিডেন্টের জন্য বাছলেন ট্রাম্প মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল সোমবার আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে অক্ষয়-টুইঙ্কল, করোনা নিয়েই এলেন বিয়েবাড়ি? বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.