বাংলা নিউজ > বায়োস্কোপ > Urvashi-Rishabh: অভিনেতা রামই মোটেই তাঁর ‘আরপি’ নয়, স্পষ্ট কথা উর্বশীর, নেটিজেনরা বলল ‘মিথ্যেবাদী’

Urvashi-Rishabh: অভিনেতা রামই মোটেই তাঁর ‘আরপি’ নয়, স্পষ্ট কথা উর্বশীর, নেটিজেনরা বলল ‘মিথ্যেবাদী’

ফের বিতর্ক উস্কে দিলেন উর্বশী

Urvashi-Rishabh: বিতর্ক জিইয়ে রাখতে চান অভিনেত্রী উর্বশী রাউতেলা। রাম পথিনেনি মোটেই আরপি নন, জানালেন প্রাক্তন বিশ্বসুন্দরী। 

ফের ঋষভ পন্তের ‘ধ্যানভঙ্গ’-এর চেষ্টায় উর্বশী রাউতেলা? আরপি বিতর্ককে এত সহজে ধামাচাপা দিতে প্রস্তুত হন এই বলি সুন্দরী। নায়িকার সাম্প্রতিকতম মন্তব্য়ে ফের মাথায় হাত নেটিজেনদের। তাঁর জীবনে আরপি (RP)-র উপস্থিতির কথা জাহির করবার পর থেকেই সংবাদ শিরোনামে ‘সনম রে’ নায়িকা। শুরুতে সকলে আরপি হিসাবে ঋষভ পন্তকে ভেবে নিলেও পরে উঠে আসেন তেলুগু সুপারস্টার রাম পথিনেনির নাম। কিন্তু রাম মোটেই আরপি নয়, স্পষ্ট জানিয়ে দিলেন উর্বশী। ব্যাস ওমনি রে রে করে উঠল নেটপাড়া।

মিস্টার আরপি কে? এই নিয়ে নেটিজেনদের মাথাব্যাথার শেষ নেই। ইনস্টাগ্রামে #RP দিয়ে অজস্র ছবি শেয়ার করেছেন উর্বশী। পাশাপাশি মাস কয়েক আগে এক সাক্ষাৎকারে প্রাক্তন প্রেমিকের প্রসঙ্গ তোলেন উর্বশী। তিনি বলেন, নয়া দিল্লিতে তাঁর এক ‘চাহনেওয়ালা’ হোটেলের লবিতে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেছিলেন। পুরো নামটি প্রকাশ্যে না আনলেও ঘটনাটি বর্ণনা করতে গিয়ে সেই ব্যক্তিকে 'আরপি' বলে সম্বোধন করেন নায়িকা। ঋষভকে ইঙ্গিত করেই এই কথা বলেছেন নায়িকা, তেমনটাই ধারণা হয় সবার। এরপর একে-অপরের নাম না নিয়েই দুই তারকা সোশ্যাল মিডিয়ায় দিতে থাকেন ইঙ্গিতপূর্ণ বার্তা। দুজনের ঝগড়া দেখে সকলেই নিশ্চিত দুজনের মধ্যে প্রেম নেই! তাহলে আরপি কে? ফোকাস অভিনেকা পাম পথিনেনির উপর ঘোরবার নেপথ্যেও উর্বশী। গত মাসেই রামের সঙ্গে একটি অন্তরঙ্গ ছবি শেয়ার করেন নায়িকা। তা তাঁদের রোম্যান্সের জল্পনার আগুনে ঘি ঢেলে দেয়।

তবে, উর্বশীর জীবনে রাম শুধুই একজন ‘সহ-অভিনেতা’। এক সাক্ষাৎকারে নায়িকা সাফ জানিয়েছেন তাঁর জীবনের RP অভিনেতা রাম নন। তবে RP কে? সেই ব্যাপারে স্পিকটি নট নায়িকা। বললেন, ‘আমি শুধু নিজের ছবি আর আসন্ন প্রোজেক্ট নিয়েই কথা বলব’।

নেটিজেনরা তো ধন্দে উর্বশীর এই কথা শুনে। কেউ কেউ নায়িকাকে ‘মিথ্যেবাদী আখ্যা দিয়েছেন, তাঁদের স্পষ্ট কথা, ‘একদম মিথ্যে বলছে'। আবার কেউ কেউ লিখেছেন, ‘নিজের প্রেম সম্পর্ক লুকানোর জন্য নতুন মিথ্যে’। কারুর কারুর মনে আবার প্রশ্ন, ‘তাহলে আরপি-টা কে? সেটা তো বলে দাও’।

বোঝাই যাচ্ছে, আপতত বিতর্ক জিইয়ে রাখতে চান অভিনেত্রী।

 

বন্ধ করুন