বাংলা নিউজ > বায়োস্কোপ > উর্বশীর সঙ্গে ঝগড়া, এই বলি-তারকার পড়শি হতে চাইছেন ঋষভ, তাও মাত্র ৬ মাসের জন্য!
কোন বলি-তারকার পড়শি হতে চাইছেন ঋষভ?

উর্বশীর সঙ্গে ঝগড়া, এই বলি-তারকার পড়শি হতে চাইছেন ঋষভ, তাও মাত্র ৬ মাসের জন্য!

  • মাত্র ৬ মাসের জন্য একটি বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নিতে চেয়েছিলেন ঋষভ পন্ত। কার সঙ্গে থাকতে চেয়েছিলেন সেখানে?

চর্চায় ঋষভ পন্ত, যতটা না ক্রিকেট কেরিয়ারের কারণে, তার থেকে অনেক বেশি ব্যক্তিগত সম্পর্ক নিয়ে। বলিউড নায়িকা উর্বশী রাওতেলাকে জড়িয়ে প্রায় রোজই আসেন খবরে। তবে এবার রয়েছে অন্য গন্ধ। শোনা যাচ্ছে, এক বিশেষ বলিউড তারকার বাড়ির পাশে বাড়ি ভাড়া নিতে চেয়েছিলেন ভারতীয় ক্রিকেটের এই তারকা। কিন্তু তার সেই ইচ্ছেপূরণ হয়নি।

মাত্র ৬ মাসের জন্য একটি বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নিতে চেয়েছিলেন ঋষভ বলেই খবর। জুহুর সেই ফ্ল্যাটটি খুব পছন্দও হয়েছিল তাঁর। কিন্তু বাধ সাধেন বাড়ির মালিক। তিনি মাত্র ৬ মাসের জন্য কাউকে বাড়ি ভাড়া দিতে রাজি হননি। আসলে তিনি চাইছেন একটু দীর্ঘমেয়াদি ভাড়া বসাতে। ফলে বিফল মনোরথে ফিরতে হয়েছে এই তরুণ ক্রিকেটারকে।

জানেন কি কোন তারকার বাড়ির পাশে আসতে চেয়েছিলেন পন্ত? আর কেউ না, অমিতাভ বচ্চন। কেন হঠাৎ এই বাড়ি ভাড়া নিতে চেয়েছিলেন তিনি, কার সঙ্গেই বা থাকতেন, সবই নিয়ে ধোঁয়াশা। তবে নতুন সম্পর্কের গন্ধ আসছে বৈকি!

যদিও উর্বশী রাওতেলার সঙ্গে চর্চায় আছেন, তবে এখন দুজনের আদায়-কাঁচকলায় সম্পর্ক। একসময় অনেক রাত পার্টিতেই একসঙ্গে গিয়েছিলেন, তবে এখন আর কেউ কারও মুখ দর্শন করতে রাজি নন। একে-অন্যকে ঠুকে প্রায়ই স্টোরি দিচ্ছেন। শুরুটা হয়েছিল দিল্লির এক হোটেলে যখন পন্তের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন উর্বশী। তখন ঘণ্টার পর ঘণ্টা অভিনেত্রীকে দাঁড়িয়ে থাকতে হয় লবিতে। ১৩-১৪বার ফোনও করেন। ফোন ধরেননি পন্ত, ঘরের বাইরে এসে দেখাও করেননি। এক সাক্ষাৎকারে নিজেই এই কথা বলেছিলেন উর্বশী। যদিও নাম নেননি পন্তের, শুধু বলেছিলেন আরপি। আর তার থেকেই দুইয়ে দুইয়ে চার করে নেয় নেটপাড়া।

আর উর্বশীর এই বিস্ফোরক সাক্ষাৎকার সামনে আসার পর থেকেই বিতর্ক শুরু। শুরু সোশ্যাল মিডিয়ায় নাম না করে একে-অপরের দিকে কটাক্ষ ভরা স্টোরি ছুঁড়ে দেওয়া। এককথায় খেলা বেশ ভালোই জমেছে।

 

বন্ধ করুন