বাংলা নিউজ > বায়োস্কোপ > Urvashi Rautela: উর্বশী চললেন কানে, কেন আমন্ত্রণ পেলেন তিনি

Urvashi Rautela: উর্বশী চললেন কানে, কেন আমন্ত্রণ পেলেন তিনি

মুম্বই বিমানবন্দরে লেন্সবন্দি অভিনেত্রী উর্বশী রাউতেলা

Urvashi Rautela: উজ্জ্বল লাল আউটফিটে সোমবার রাতে মুম্বই বিমানবন্দরে লেন্সবন্দি অভিনেত্রী উর্বশী রাউতেলা। মঙ্গলবার থেকে শুরু হচ্ছে কান চলচ্চিত্র উৎসব। তার আগেই ফ্রান্সে উড়ে গেলেন বলি ডিভা-

কান চলচ্চিত্র উৎসবের আগে ফ্রান্সে উড়ে গেলেন অভিনেত্রী উর্বশী রাউতেলা। বিমান ধরতে সোমবার রাতে মুম্বই বিমানবন্দরে পাপারাৎজ্জির হাতে লেন্সবন্দি হন অভিনেত্রী। একটি ছোট ল্যাটেক্স লাল পোশাকের সঙ্গে ম্যাচিং বুট পরে হাতে একটি ব্যাগ নিয়েছিলেন তিনি। কোমরে একটি চেক শার্ট বাঁধা ছিল উর্বশীর। পারভিন ববির বায়োপিকের ফটোকলে অংশ নেবেন অভিনেত্রী। এই বায়োপিকে প্রধান চরিত্রে রয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে একটি পাপারাজ্জো অ্যাকাউন্টে বিমানবন্দর থেকে উর্বশী রাউতেলার একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। অভিনেত্রী এন্ট্রি গেটের মুখে লেন্সবন্দি হন। পাপারাজ্জির জন্য পোজ দিয়ে ছবিও তোলেন। আরও পড়ুন: ভারতীয় ছবি, হিট হয়েছে পাকিস্তানেও! রইল এমন ৮ ছবির তালিকা

কান চলচ্চিত্র উৎসবে উপস্থিতি সম্পর্কে বলতে গিয়ে উর্বশী আগেই জানিয়েছেন, ‘হ্যাঁ, ঠিক শুনেছেন। আমি আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ। একজন অভিনেত্রী হিসেবে পারভিন ববির বায়োপিকে অভিনয় করব। আমি কান চলচ্চিত্র উৎসবের প্রতি সত্যিই কৃতজ্ঞ কারণ এটি বিশ্বের অন্যতম মর্যাদাপূর্ণ চলচ্চিত্র উৎসব এবং ক্যারিয়ারের উল্লেখযোগ্য মাইলফলক’।

গত বছর, ৭৫ তম চলচ্চিত্র উৎসবে প্রথমবার যোগদান করেন উর্বশী। ফ্রান্সের রিভেরা শহরে এই উৎসবের প্রথম দিনেই লাস্যময়ী লুকে ধরা দিয়েছিলেন এই বলি সুন্দরী।

উর্বশীর আসন্ন ওয়েব সিরিজ ‘ইন্সপেক্টর অবিনাশ’। প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। নীররাজ পাঠকের পরিচালনায় সিরিজে অভিনয় করেছেন উর্বশী, অমিত সিয়াল, অভিমন্যু সিং, শালিন ভানোট, ফ্রেডি দারুওয়ালা, রাহুল মিত্র এবং অধ্যয়ন সুমনের মতো অভিনেতারা। এই ছবিতে একজন পুলিশ ইন্সপেক্টর হিসেবে অভিনয় করেছেন রণদীপ হুডা। এটি ১৮ মে থেকে OTT প্ল্যাটফর্ম জিও সিনেমা-এ স্ট্রিম হবে।

৭৬তম কান চলচ্চিত্র উৎসব ১৬ মে (মঙ্গলবার) থেকে শুরু হয়ে ২৭ মে পর্যন্ত চলবে। চলতি বছর ৩টি ভারতীয় ছবি দেখানো হবে কানে। অনুরাগ কাশ্যপ পরিচালিত কেনেডি সিনেমায় অভিনয় করেছেন সানি লিওনি, রাহুল ভাট ও ইউটিউব সিরিজ ‘অ্যাসপির‌্যান্টস’ খ্যাত অভিনেতা অভিলাষ থাপলিয়ল। মিডনাইট স্ক্রিনিং বিভাগের অংশ হিসাবে নির্বাচিত হয়েছে কেনেডি।

আর রাহুল রায় অভিনীত ‘আগ্রা’ সিনেমা ডিরেক্টর্স’ ফোর্টনাইট সেকশনে দেখানো হবে। ছবিটি পরিচালনা করেছেন কানু বেল। এছাড়াও, মণিপুরী নির্মাতা আরিবাম শ্যাম শর্মার ১৯৯০ সালের সিনেমা ‘ইশানোউ’-এর রেড-কার্পেট ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে ১৯ মে। কানের ক্লাসিক সিলেকশন বিভাগে নির্বাচিত হয়েছে ছবিটি।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল 1 ওভার শেষে Namibia-র স্কোর 0/1 কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন? রেমালের তাণ্ডবে কোথাও ধস, কোথাও দুর্ঘটনা! উত্তর পূর্বে মৃত্যু ৩২ জনের ইয়ে ক্যায়সে 'পরমাত্মা' হ্যায়? আদানিকে সাহায্য করতে…মোদীকে তীব্র খোঁচা রাহুলের

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.