বাংলা নিউজ > বায়োস্কোপ > US Ambassador-Shahrukh: 'এটা কি আমার বলিউডে ডেবিউ-এর সময়?' মন্নতে শাহরুখের সঙ্গে দেখা করে প্রশ্ন মার্কিন রাষ্ট্রদূতের

US Ambassador-Shahrukh: 'এটা কি আমার বলিউডে ডেবিউ-এর সময়?' মন্নতে শাহরুখের সঙ্গে দেখা করে প্রশ্ন মার্কিন রাষ্ট্রদূতের

শাহরুখ ও মার্কিন রাষ্ট্রদূত

মার্কিন রাষ্ট্রদূত লিখেছেন, ‘এটা কি আমার বলিউডে আত্মপ্রকাশের সময়? সুপারস্টার শাহরুখের সঙ্গে আমার ওঁর বাড়ি মন্নতে চমৎকার একটি কথোপকথন হল, মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রি সম্পর্কে খানিকটা জেনেছি। বিশ্বজুড়ে হলিউড এবং বলিউডের বিশাল সাংস্কৃতিক প্রভাব নিয়ে আলোচনা হয়েছে’।

নাম এরিক মাইকেল গারসেটি। ইনিই এখন ভারতে নবনিযুক্ত রাষ্ট্রদূত। মুম্বইতে এসেই কিং খান শাহরুখের বাড়িতে পা রাখলেন এরিক। বাদশার সঙ্গে কথা বললেন বলিউড এবং বিশ্বজুড়ে এর ‘বিশাল সাংস্কৃতিক প্রভাব’ নিয়ে। মন্নতে গিয়ে শাহরুখ ও তাঁর পরিবারের সঙ্গে দেখা করার ছবি পোস্ট করেছেন এরিক। নিজেই সেই ছবি পোস্ট করে মার্কিন রাষ্ট্রদূতেক প্রশ্ন এবার কি আমার বলিউডে আত্মপ্রকাশের সময় হল?

টুইটে ঠিক কী লিখেছেন এরিক মাইকেল গারসেটি?

মার্কিন রাষ্ট্রদূত লিখেছেন, ‘এটা কি আমার বলিউডে আত্মপ্রকাশের সময়? সুপারস্টার শাহরুখের সঙ্গে আমার ওঁর বাড়ি মন্নতে চমৎকার একটি কথোপকথন হল, মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রি সম্পর্কে খানিকটা জেনেছি। বিশ্বজুড়ে হলিউড এবং বলিউডের বিশাল সাংস্কৃতিক প্রভাব নিয়ে আলোচনা হয়েছে’। এরিক মাইকেল গারসেটির পোস্টে মন্নতের দুটি ছবি উঠে এসেছে। একটিতে তিনি শাহরুখ খানের সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। অপরটিতে মার্কিন রাষ্ট্রদূতের হাতে একটি হলুদ রঙের ফুটবল দেখা যাচ্ছে, আর শাহরুখকে একটি ফুল-হাতা কালো টি-শার্টে ও কালো প্যান্টে দেখা যাচ্ছে, তাঁর হাতে গলফ ক্যাপ। সঙ্গে তাঁর ম্যানেজার পূজা দাদলানি ও তার স্ত্রী গৌরী খানকে দেখা যাচ্ছে।

আরও পড়ুন-বেমালুম স্ত্রীর বয়সই ভুলে গেলেন শাহরুখ! তারকা স্বামীকে ধমক গৌরীর, করলেন সংশোধন…

 ভারতে আসার পর থেকেই একাধিক গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বের সঙ্গে দেখা করেছেন মার্কিন রাষ্ট্রদূত। ভারতে এসে গুজরাটের আহমেদাবাদে 'সবরমতি আশ্রম' পরিদর্শনে গিয়েছিলেন তিনি। মুম্বই-এ এসে মুকেশ আম্বানির সঙ্গে দেখা করেন মার্কিন রাষ্ট্রদূত। 

প্রসঙ্গত, গত সপ্তাহে রাষ্ট্রপতি ভবনে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর কাছে নিজের পরিচয়পত্র পেশ করেছেন মার্কিন রাষ্ট্রদূত। রাষ্ট্রপতি ভবনে আয়োজিত অনুষ্ঠানে মার্কিন যুক্তরাষ্ট্র, কাতার এবং মোনাকোর রাষ্ট্রদূতদের কাছ থেকে শংসাপত্র গ্রহণ করেন।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পাড়ার ‘মিষ্টি’ বৌদির হাতে মোমো খেতে গিয়েছিলেন যুবক, বাঁশবাগানে মিলল দেহ মোদীর মেগা সভার আগে তপ্ত আরামবাগ! পোস্টার ছেঁড়া নিয়ে বিজেপি বনাম তৃণমূল সংঘাত ‘যেন সেই ভালোবাসার মর্যাদা রাখতে পারি’, বঁধুয়া নিয়ে আত্মবিশ্বাসী ‘আবির’ রেজওয়ান CSK-র অধিনায়ক ধোনির ফার্ম হাউসের সামনে রবীন্দ্র জাদেজার 'ফ্যানবয়' মুহূর্ত আগুনের ভয়ে ঝাঁপ যাত্রীদের? অন্য ট্রেনে কাটা পড়ে মৃত্যু ১২ জনের? দাবি ওড়াল রেল টুকলি খুঁজতে গিয়ে শরীরে হাত, পায়জামার…উচ্চমাধ্যমিকে বিস্ফোরক অভিযোগ ছাত্রীদের প্রথম চুক্তি রিঙ্কু-মুকেশের! জুরেলরাই দাম পাবেন, নিয়ম BCCI-র, আকাশকে বিশেষ অফার Vote: সন্দেশখালি ঘিরে তোলপাড়ের মাঝে কোন এলাকায় সবচেয়ে বেশি কেন্দ্রীয় বাহিনী? শিবরাত্রিতে শুভ যোগ! টাকা থেকে প্রেমের ভাগ্যে উন্নতি তুঙ্গে, ভাগ্য ফিরছে ৫ রাশির রেফারির ভুলেই তো ইস্টবেঙ্গল সুপার কাপ জিতেছিল- কুয়াদ্রাতকে আক্রমণ করলেন লোবেরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.