বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral: লাইভ শো চলাকালীন প্যান্ট খুলে পুরুষ ভক্তের মুখে মূত্র বিসর্জন গায়িকার!
মঞ্চে বিপত্তি!
মঞ্চে বিপত্তি!

Viral: লাইভ শো চলাকালীন প্যান্ট খুলে পুরুষ ভক্তের মুখে মূত্র বিসর্জন গায়িকার!

কনসার্ট চলাকালীন পুরুষ ভক্তের মুখে প্রস্রাব করলেন গায়িকা। বিতর্কের পর ক্ষমা প্রার্থনা। 

ভাবুন আপনি টিকিট কেটে আপনার পছন্দের ব্যান্ডে গান শুনতে গিয়েছেন, দারুণ এনজয়ও করছেন লাইভ মিউজিক কিন্তু আচমকাই আপনি দেখলেন আপনার পছন্দের শিল্পী মঞ্চে কোনও ফ্যানের উপর ‘মূত্র বিসর্জন’ করছে! তাহলে? এমনই অদ্ভূত আর অভূতপূর্ব ঘটনার সাক্ষী থাকল ফ্লোরিডাবাসী।

গত ১১ই নভেম্বর ফ্লোরিডায় অনুষ্ঠিত হয় ‘ব্রাস এগেনস্ট’ (Brass Against) নামের এক ব্যান্ডের কনসার্ট। চলছিল ‘রকভিল্লে’ নামক এক ফেস্টিভ্যাল। কিন্তু রাত গড়াতেই তাল কাটে এক দুর্ভাগ্যজনক ঘটনায়। এই ব্যান্ডের মুখ্য গায়িকা সোফিয়া উরিস্তা (Sophia Urista) মঞ্চের মধ্যেই এক ভক্তের মুখে প্রস্রাব করে দেন। সেই ভিডিয়ো ভাইরাল হতেই তোলপাড় নেটদুনিয়া। 

মঞ্চে ‘রেজ  এগেনস্ট দ্য মেশিন’ ব্যান্ডের একটি গান গাইছিলেন সোফিয়া, এর মাঝেই তিনি বলে উঠেন ‘আমার প্রস্রাব পেয়েছে… কিন্তু বাথরুমে যাওয়া তো সম্ভব নয়। আসুন আমরা স্টেজেই একটা স্টান্ট করি…’। অনেকেই ভেবেছিলেন মজা করছেন সোফিয়া। এরপর গটগটিয়ে স্টেজে পৌঁছে যায় এক পুরুষ ভক্ত। এবং তারপর যে দৃশ্য ক্যামেরা বন্দি হয়েছে তা দেখে থ সকলেই! সোফিয়া প্যান্টের বোতম খোলেন, এবং ওই ভক্তকে স্টেজে শুইয়ে দেন। এরপর সেই ভক্তর মুখের উপর দু-পা ফাঁক করে প্রস্রাব ঠেলে দেন। এখানেই শেষ নয়, এরপর ওই ভক্ত জনতার দিকে মূত্র ছিটিয়ে দেয়।  

বিতর্কের জেরে ঘন্টার পরদিনই ক্ষমা প্রার্থনা করে ওই ব্যান্ড। টুইট বার্তায় জানানো হয়, সোফিয়া আবেগে ভেসে এমন কাণ্ড ঘটিয়ে ফেলেছে, এমন কোনও কাণ্ড ঘটানোর উদ্দেশ্য তাঁদের ছিল না। ব্যান্ডের অন্য সদস্যরাও পুরো বিষয়টাতে হতচকিত, ভবিষ্যতে এমন কিছু ঘটবে না বলে জানায় তাঁরা।

ক্ষমা চাইলেন সোফিয়া
ক্ষমা চাইলেন সোফিয়া

মঙ্গলবার রাতে ইনস্টাগ্রাম পোস্টে ভক্তদের উদ্দেশে ক্ষমা চান সোফিয়া নিজে। তিনি লেখেন, ‘আমি স্টেডে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করি সবসময়, আমি জানি ওই দিন ওতটা বাড়াবাড়ি করা সঠিক ছিল না। … আমি জানি আপনারা দুঃখ পেয়েছেন, কাউকে আঘাত দেওয়ার কোনও ইচ্ছে আমার ছিল না। আমি কাউকে শক দিতে চাইনি, মিউজিকই আমার পরিচয়, দয়া করে এইভাবেই পাশে থাকবেন’।

এই ঘটনার জেরে সোশ্যাল মিডিয়ায় নানা মুনির নানা মত, অনেকেই দোষ দিচ্ছেন সোফিয়াকে, কেউ কেউ আবার বলছেন, সব দায় সোফিয়ার  একার নয়, ওই ভক্তরও কোনও মতেই উচিত হয়নি এমন কাণ্ডে সঙ্গে দেওয়ার। 

 

বন্ধ করুন