বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Salman: ‘পাঠান’-এ সলমনের এন্ট্রি কখন হবে? ভক্তের প্রশ্ন শুনে যা বললেন শাহরুখ

Shah Rukh-Salman: ‘পাঠান’-এ সলমনের এন্ট্রি কখন হবে? ভক্তের প্রশ্ন শুনে যা বললেন শাহরুখ

টাইগার-পাঠানের যুগলবন্দি?

Shah Rukh Khan on Salman: একফ্রেমে ধরা দেবেন টাইগার ও পাঠান! করণ-অর্জুন জুটিকে একসঙ্গে দেখতে উত্তেজিত ফ্যানেরা। সলমনের ক্যামিও নিয়ে কী বললেন বাদশা? 

নতুন বছরের শুরুতেই ভক্তদের মুখে হাসি ফোটালেন শাহরুখ খান। বুধবারই জানা গিয়েছে ‘পাঠান’এর ট্রেলার মুক্তির তারিখ। আর এদিনই টুইটারে ফ্যানেদের সঙ্গে ফের আড্ডা দিলেন শাহরুখ খান। মাত্র দু-সপ্তাহের ব্যবাধানে টুইটারে ফের #AskSRK সেশনের আয়োজন করলেন বাদশা। তার পিছনে অবশ্য একটা বড় কারণও ছিল। এদিন টুইটারে ১৩ বছর পূরণ করলেন শাহরুখ। নিজের ফ্যানক্লাব ও অনুরাগীদের ধন্যবাদ জানিয়ে বেশ কিছুক্ষণ ফ্যানেদের মজার প্রশ্নের জবাব দেন অভিনেতা।

মিনিট কয়েক শাহরুখকে যা খুশি প্রশ্ন করার স্বাধীনতা। তবে অভিনেতা আগাম জানিয়ে দিলেন সিরিয়াস কোনও টপিক নিয়ে জবাব দেব না। মজাদার প্রশ্ন করতে হবে। শাহরুখের বুদ্ধিদীপ্ত উত্তর বরাবরই চোখ টানে। এবারও তার ব্যতিক্রম নয়। এক ভক্ত শাহরুখের কাছে জানতে চায়, ‘পাঠানে সলমনের এন্ট্রি ঠিক কখন হবে?’

এমন প্রশ্ন শুনে শাহরুখ চেনা ভঙ্গিতে বলেন, ‘পাঠান পরস্পরের উপর ক্রিয়াশীল ছবি। যখনই তুমি ছবিতে ভাইয়ের এন্ট্রি চাইবে তখন টিকিটের উপর থাকা কিউআর কোড ব্যবহার করো, উনি নিশ্চয় আসবেন ছবিতে’।

পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’-এর সঙ্গে চার বছর পর রুপোলি পর্দায় ফিরছেন শাহরুখ। আর এই ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন ‘টাইগার’ সলমন খান, এমনটাই খবর বলিউডে। এর আগে এক ইনস্টাগ্রাম লাইভ সেশনে ‘পাঠান’-এ সলমনের উপস্থিতির ইঙ্গিত দিয়েছিলেন শাহরুখ। অভিনেতা জানান, ‘করণ-অর্জুনের পর আমরা একসঙ্গে গোটা একটা ছবি করিনি। এমনকি করণ-অর্জুনেও আমাদের খুব বেশি দৃশ্য একত্রে ছিল না। বছরে খুব বেশি হলে চার-পাঁচদিন একসঙ্গে কাজ করি আমরা। গত দু-বছর আমি ওর একটা ছবিতে কাজের সুযোগ পেয়েছি। কবীর খানের ছবিতে (টিউবলাইট) আমি একটা ক্য়ামিও চরিত্র করেছি। সলমন জিরো-তে আমার সঙ্গে একটা গানের দৃশ্যে ছিল। দেখা যাক, পাঠানে কী হয়! আমিও চেষ্টা করব টাইগার ৩-তে থাকবার, ভাইয়ের সঙ্গে কাজ করাটা বরাবরই আনন্দের’।

আরও পড়ুন-কনসার্ট বিতর্কের মাঝে নয়া নজির, বিবারকে টেক্কা, বিটিএস-কেও পিছনে ফেললেন অরিজিৎ!

সূত্রের খবর, ‘টাইগার ৩’ ছবিতেও দেখা মিলবে ‘পাঠান’ শাহরুখের। প্রযোজক সংস্থা যশ রাজ ফিল্মসের ব্যানারে তৈরি হয়েছে এই দুই ছবি। গুপ্তচরের চরিত্রে ‘টাইগার’ সলমনকে ইতিমধ্যেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছে দর্শক। আর এবার পালা শাহরুখের।

‘পাঠান’-এ শাহরুখের পাশাপাশি থাকছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রহাম। আগামী ২৫শে জানুয়ারি মুক্তি পেতে চলেছে ‘পাঠান’।

 

বন্ধ করুন