বাড়ি > বায়োস্কোপ > ভাইকে দিয়ে সুশান্তের জন্য মাদক আনাতেন, NCB-র কাছে স্বীকার রিয়ার : রিপোর্ট
ভাইকে দিয়ে সুশান্তের জন্য মাদক আনাতেন, NCB-র কাছে স্বীকার রিয়ার : রিপোর্ট (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম ও পিটিআই)
ভাইকে দিয়ে সুশান্তের জন্য মাদক আনাতেন, NCB-র কাছে স্বীকার রিয়ার : রিপোর্ট (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম ও পিটিআই)

ভাইকে দিয়ে সুশান্তের জন্য মাদক আনাতেন, NCB-র কাছে স্বীকার রিয়ার : রিপোর্ট

  • সেই মাদক কেনার জন্য অভিনেত্রীর ক্রেডিট কার্ড ব্যবহার করা হত বলে একাধিক রিপোর্টে জানানো হয়েছে।

ভাই শৌভিককে দিয়ে সুশান্ত সিং রাজপুতের জন্য মাদক আনাতেন। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জিজ্ঞাসাবাদের মুখে নাকি তা স্বীকার করেছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সূত্র উদ্ধৃত করে ‘লাইভ হিন্দুস্তান’-এর প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

মাদক যোগে রবিবার ছ'ঘণ্টা ধরে রিয়াকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। সন্ধ্যা ৬ টা ১৫ মিনিট নাগাদ এনসিবি অফিস থেকে বেরিয়ে যান রিয়া। ‘লাইভ হিন্দুস্তান’-এর প্রতিবেদন অনুযায়ী, কেন্দ্রীয় সংস্থার কাছে অভিনেত্রী স্বীকার করেন যে সুশান্তের জন্য আবদুল বসিতের কাছ থেকে মাদক কিনতেন শৌভিক। সে বিষয়টি জানতেন খোদ অভিনেত্রীও। দিনকয়েক আগেই সেই বসিতকে গ্রেফতার করা হয়েছে। সে মুম্বইয়ের ড্রাগ সিন্ডিকেটের সক্রিয় সদস্য বলে দাবি করেছেন এনসিবি আধিকারিকরা। 

রবিবারের পর আজও (সোমবার) রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবির অফিসে ডাকা হয়েছে। রবিবার এনসিবির আঞ্চলিক অধিকর্তা সমীর ওয়াংখেড়ে বলেন, ‘রিয়া দেরিতে আসার কারণে (আজ) তদন্ত সম্পূর্ণ হয়নি। আগামিকাল (সোমবার) তাঁকে আমরা আবারও সমন পাঠান এবং তদন্ত চলবে।’ 

এদিকে একাধিক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, জেরার মুখে শৌভিক ও সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা জানিয়েছেন যে রিয়ার নির্দেশেই তাঁরা মাদক কিনেছিলেন। আর সেই মাদক কেনার জন্য অভিনেত্রীর ক্রেডিট কার্ড ব্যবহার করা হত বলে একাধিক রিপোর্টে জানানো হয়েছে। পুরো ঘটনায় মিরান্ডা-সহ আরও কয়েকজন জড়িত আছে  বলে ধারণা সংশ্লিষ্ট মহলের।

বন্ধ করুন