বাংলা নিউজ > বায়োস্কোপ > Chumbok Mon: ‘কাছের মানুষ’ দেবের সঙ্গে বল ডান্স উষা উত্থুপ-এর, সামনে এল ‘চুম্বক মন’
প্রকাশ্যে ‘চুম্বক মন’

Chumbok Mon: ‘কাছের মানুষ’ দেবের সঙ্গে বল ডান্স উষা উত্থুপ-এর, সামনে এল ‘চুম্বক মন’

  • Dev-Usha Uthup Dance: শহরের নামী পানশালায় দেবের পুজো রিলিজ ‘কাছের মানুষ’-এর প্রথম গানের লঞ্চ অনুষ্ঠিত হল। আর সেই অনুষ্ঠানের হাইলাইট ছিল গায়িকা উষা উত্থুপ এবং দেবের বল ডান্স। 

‘চুম্বক’-এর মতো দেবের মন আটকে ইশা-তে! এগরোলে কামড় দিয়ে উত্তর কলকাতার অলিগলিতে ঘুরে বেড়াচ্ছে দুই প্রেমিক মন। এই ছবি ধরা পড়েছে দেবের পুজো রিলিজ ‘কাছের মানুষ’-এর নতুন গান ‘চুম্বক মন’-এ। এই গানের সবচেয়ে বড় ইউএসপি হল উষা উত্থুপের এভারগ্রিন গলা। শুক্রবার মুক্তি পেল ‘কাছের মানুষ’-এর প্রথম গান।

আর সেই গানের লঞ্চ ইভেন্ট গানে-গানে জমজমাট। প্রযোজক দেবের ছবি মানেই তো একঝাঁক চমক, এবারও তাঁর অন্যথা হল না। পার্কস্ট্রিটের এক ঐতিহ্যশালী পানশালায় বসেছিল গান লঞ্চের আসর। হাজির ছিলেন দেব,ইশা, উষা উত্থুপ এবং মিউজিক ডিরেক্টর নীলায়ন চট্টোপাধ্যায়।

‘ট্রিঙ্কাস’-এ এসে নস্ট্যালিজক উষা উত্থুপ। আবেগে ভাসলেন তিনি। লাইভ পারফর্ম তো করলেনই, তবে ‘কাছের মানুষ’ দেবের আবদার মেনে এদিন নাচলেন উষা উত্থুপ। দেবের হাত ধরে বল ডান্স করলেন সবার প্রিয় উষা দিদি। নিজের ছবির গানে ঠোঁট মেলালেন দেব-ইশাও। এক কথায় জমে গেল আসর।

নীল রঙা টি-শার্ট আর ধূসর রঙা প্যান্টে হ্যান্ডসাম তারকা-সাংসদ। অন্যদিকে অভিষেক রায়ের সাদা রঙের ওয়ান পিসে এলিগেন্ট লুকে ইশা। উষা উত্থুপের দেখা মিলল চেনা সাজে। পরনে কালো-বেগুনি-লাল রঙা শাড়ি। কপালে ‘ক’ লেখা বিশাল টিপ। জন্মসূত্রে কলকাতার মেয়ে না হলেও, কলকাতা তাঁর মনের শহর, প্রাণের শহর-এদিন ফের জানালেন উষা উত্থুপ।

গান নিয়ে দেব হিন্দুস্তান টাইমস বাংলাকে বলেলন, ‘এটা আমাদের দুর্ভাগ্য যে উষা দিদি-কে আমরা সেভাবে বাংলা ছবির গানে ব্যবহার করতে পারিনি’। সঙ্গে প্রযোজক দেবের সংযোজন, ‘এই গানটা গাইতে একটা টাকাও নেননি উষা দিদি। আমার সঙ্গে ওঁনার সম্পর্কটা এতটাই গভীর, যে আমার ম্যানেজারের কাছ থেকে পারিশ্রমিকের কথা শুনেই বলে উঠলেন, পাগল হয়েছো? দেব আমার ছেলের মতো। ওর কাছ থেকে আমি টাকা নেব?’

কাছের মানুষের প্রথম গানের লঞ্চ অনুষ্ঠানে টিম ‘চুম্বক মন’
কাছের মানুষের প্রথম গানের লঞ্চ অনুষ্ঠানে টিম ‘চুম্বক মন’

অন্যদিকে ‘কাছের মানুষ’-দেবের কাছে এদিন আবদার করে উষা উত্থুপ বললেন- ‘তোমার ছবিতে আমি অভিনয় করতে চাই। কাজের মাসির রোল কিংবা তোমার মায়ের রোল- যা হোক একটা পাঠ দিলেই হবে’। উপস্থিত সংবাদ মাধ্যমের সামনে দেব কথা দিলেন, ‘আমি উষাদির জন্য নিশ্চয় একটা চরিত্র ভাবব, কথা দিচ্ছি।’

‘কাছের মানুষ’ পরিচালনার দায়িত্বে রয়েছেন পথিকৃত বসু। এই ছবিতে দেব ছাড়াও মুখ্য চরিত্রে দেখা মিলবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। এই গানে তাঁর উপস্থিতি নেই, তাই এদিনের অনুষ্ঠানে দেখা মেলেনি বুম্বাদার। তবে আলো-কুন্তলের প্রেমের কাহিনির ঝলক দেখে মুগ্ধ দর্শক। দেব-ইশার এই রসায়ন বড় পর্দায় দেখা যাবে আগামি ৩০শে সেপ্টেম্বর।

 

 

বন্ধ করুন