বাংলা নিউজ > বায়োস্কোপ > ইমেজ ভেঙে 'বকুল' এখন হট বেব, মেগা ধারাবাহিক ছেড়ে নতুন চ্যালেঞ্জের খোঁজে ঊষসী!
ঊষসী রায় (ছবি-ইনস্টাগ্রাম)
ঊষসী রায় (ছবি-ইনস্টাগ্রাম)

ইমেজ ভেঙে 'বকুল' এখন হট বেব, মেগা ধারাবাহিক ছেড়ে নতুন চ্যালেঞ্জের খোঁজে ঊষসী!

  • লকডাউনের পর কি টেলিভিশনে ফিরছেন ঊষসী রায়? 

ছোট পর্দায় কখনও বকুল কখনও কাদম্বিনী হয়ে দর্শকদের নজর কেড়েছেন ঊষসী রায়। বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নায়িকা তিনি। তবে সম্প্রতি পুরোনো ইমেজ ভেঙে নিজেকে বেশ খানিকটা পালটে ফেলেছেন ঊষসী। নিয়মিত শরীরচর্চা করছেন, তাঁর টোনড ফিগার সোশ্যাল মিডিয়ায় নজর কাড়ছে সকলের। প্রতিদিনই ইনস্টাগ্রামের দেওয়ালে গ্ল্যামারাস ফটোশ্যুটের ছবি কিংবা ওয়ার্কআউটের ছবি পোস্ট করে চলেছেন তিনি। লকডাউনে কেমনভাবে সময় কাটছে ঊষসীর?

শুক্রবারই ওয়ার্কআউটের ছবি শেয়ার করে ইনস্টায় ঊষসী লিখেছেন, ‘আউটসাইড দ্য কমফর্ট জোন, বাট ইনসাউড দ্য হাউজ’। তবে ঊষসীর এই শরীরচর্চা নেশার খাতিরে নাকি পুরোটাই পেশার জন্য?

নায়িকার কথায়, ওয়ার্কআউট যত না করেন তার চেয়ে বেশি ফটোসেশন চলে। তবে ঊষসীর আর্থারাইটিসের সমস্যা থাকায় তাঁকে শরীরচর্চা করতে হয়। তবে জিম যাওয়া বন্ধ করেছেন আগেই, বাড়িতেই চলছে ওয়ার্কআউট পর্ব। 

আমচকাই ‘কাদম্বিনী’ বন্ধ হওয়া যাওয়ার পর ছোট পর্দা থেকে গায়েব ঊষসী। যদিও ওয়েব প্ল্যাটফর্মে সদ্যই বেশকিছু কাজ করেছেন। কামব্যাক নিয়ে কী পরিকল্পনা তাঁর? সেই নিয়ে স্পষ্ট করে কিছু না জানালেও এক সাক্ষাত্কারে অভিনেত্রী বলেন, ‘ক্রমশ প্রকাশ্য, ভাগ্যের উপর ছেড়ে দিই’। কাজের বিষয়ে বেশ কিছু কথা হয়েছে তবে ফাইনাল কিছুই হয়নি। 

মেগা ধারাবাহিকে এক্ষুণি কামব্যাক করবার কোনও প্ল্যান নেই নায়িকার তা বেশ স্পষ্ট। কারণ এখন নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে চান ঊষসী। টিভি নাইনকে দেওয়া সাক্ষাত্কারে অভিনেত্রী বলেন, ‘টেলিভিশন থেকে কোথাও যাইনি আমি। শো সঞ্চালনা বা অন্য কিছু করে টেলিভিশনে থাকার চেষ্টা করেছি। টেলিভিশন কমফর্ট জোন, কনস্ট্যান্ট ব্যাপার থাকে। একটাই চরিত্র দু বছর ধরে করে যাচ্ছি। সেভাবে চ্যালেঞ্জ নেই’। 

নতুন চ্যালেঞ্জের খোঁজে তাই ওটিটি-তে আপতত মন দেবেন ঊষসী, তেমনই ইঙ্গিত মিলল। তবে শিকড়ের টানে টেলিভিশনের সঙ্গেও জুড়ে থাকবেন তিনি। 

বন্ধ করুন