বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনার টিকা নিয়ে অসুস্থ জুন আন্টি! করতে পারলেন না ‘শ্রীময়ী’র শ্যুটিংও
জুন আন্টির চরিত্রে উষসী চক্রবর্তী।
জুন আন্টির চরিত্রে উষসী চক্রবর্তী।

করোনার টিকা নিয়ে অসুস্থ জুন আন্টি! করতে পারলেন না ‘শ্রীময়ী’র শ্যুটিংও

  • জ্বর-গায়ে ব্যথা রয়েছে উষসীর। সদ্যই ‘শ্রীময়ী’র গল্পে রি-এন্ট্রি নিয়েছে তাঁর চরিত্র জুন।

বাংলা ধারাবাহিকের শ্যুটিং জলদি শুরু করতে করোনার টিকা নিচ্ছেন টালিগঞ্জের কলা-কুশলীরা। আর সেই টিকা নিয়েই বিপত্তি। অসুস্থ হয়ে পড়েছেন উষসী চক্রবর্তী। সারা গায়ে ব্যথা, সঙ্গে জ্বর। বিছানা থেকে ওঠারও ক্ষমতা নেই। খোঁজ নিয়ে জানা গেল গতকাল সোমবারই করোনার টিকা নিয়েছিলেন তিনি। 

আজ বাড়ি থকে শ্যুট করে পাঠানোর কথা ছিল ‘শ্রীময়ী’ ধারাবাহিকের জন্য। কিন্তু শরীর এতটাই অসুস্থ যে তৈরি হয়ে ক্যামেরার সামনে দাঁড়ানো তাঁর পক্ষে সম্ভব হয়নি। তাই ভেস্তে গিয়েছে সবকিছু। TV9-কে দেওয়া এক সাক্ষাৎকারে উষসী জানিয়েছেন, ‘উঠে বসার ক্ষমতা নেই। ভীষণ ব্যথা। ১০১ মতো জ্বর এসছিল। ওযুধ খেয়েছি। মনে হচ্ছে ঘাড়ের পিছনে কে যেন পিন ফুটিয়ে দিয়েছে। বাকি হাতে ব্যথার কথা না হয় বাদই দিলাম।’ যদিও টিকা নেওয়ার প্রয়োজনীয়তা সম্পর্কে যথেষ্ট অবগত তিনি। জানিয়েছেন, শত শরীরখারাপ থাকলেও টিকা নিয়ে তিনি খুশি। 

প্রায় ২ মাস তাঁকে দেখা যায়নি ‘শ্রীময়ী’তে। জুন আন্টিকে বড়ই মিস করছিলেন দর্শকেরা। ফিরেছেন তিনি। এক্কেবারে স্বমহিমায়। তাঁর কামব্যাক প্রোমো শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় উষসী লিখেছিলেন, ‘দামে কম মানে ভালো এখন অতীত। পাঁচতলা মল পুরোটাই শ্রীময়ী… ফ্রেন্ডস মালিককে গিয়ে বলো জুন আন্টি ফিরে এসেছে!’ যদিও তিনি বারবার জানান, ‘শ্রীময়ী’j TRP তাঁকে ছাড়া পড়ে গিয়েছিল এটা তিনি মানতে রাজি নন। উষসী মনে করেন এই ধারাবাহিকের প্রতিটা চরিত্র খুব স্ট্রং। প্রত্যেকটা চরিত্রই দর্শকের মনে একটা আলাদা জায়গা তৈরি করে রেখেছে। আবারও সেটে ফিরে গিয়ে সবার সঙ্গে হইহই করে কাজ শুরু করার অপেক্ষা করে রয়েছেন আর সবার মতোই।

বন্ধ করুন