বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মালিককে গিয়ে বল জুন আন্টি ফিরে এসেছে’, Sreemoyee-তে কামব্যাক করছেন উষসী!
‘শ্রীময়ী’তে ফিরছেন জুন। 
‘শ্রীময়ী’তে ফিরছেন জুন। 

‘মালিককে গিয়ে বল জুন আন্টি ফিরে এসেছে’, Sreemoyee-তে কামব্যাক করছেন উষসী!

  • জুনের কামব্যাক গল্পে কী নতুন মোড় আনে এখন সেটাই দেখার!

প্রায় দু' মাস হয়ে গেল দেখা মেলেনি জুনের। আমরা আগেই জানিয়েছিলাম তা নিয়ে বড্ড মন খারাপ ছিল শ্রীময়ী থুরি ইন্দ্রানী হালদারের। লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে জুনকে ফিরিয়ে আনার আবদারও জানিয়েছিলেন। এমনকী, ‘শ্রীময়ী’র দর্শকদেরও দাবি ছিল জুনের অভাবে কেমন মিইয়ে গিয়েছে ধারাবাহিক। আর তাই এবার দাবাং মেজাজে ফিরতে চলেছেন উষসী চক্রবর্তী অর্থাৎ সকলের প্রিয় জুন আন্টি। নিজেই টুইটারে জানিয়েছেন সে কথা। 

ধারাবাহিকের প্রোমো শেয়ার করে উষসী লিখেছেন, ‘দামে কম মানে ভাল এখন অতীত।পাঁচতলা মল পুরোটাই শ্রীময়ী… ফ্র্যানডস মালিককে গিয়ে বল জুন আন্টি ফিরে এসেছে’!

তিনি মাঝে ২ মাস জেলে কাটিয়েছেন। তারপর ফের স্বমহিমায় ধারাবাহিকে জায়গা করে নিয়েছেন। শ্রীময়ীর জীবনে ‘ধুম তা না…’ তুলতে ফের আনন্দনিকেতনে ফিরলেন খলনায়িকা জুন। যদিও সংশোধনাগারে থাকাকালীন নিজের মধ্যে বেশ কিছু পরিবর্তন এনেছিলেন জুন। এখন দেখার সেগুলো কি সত্যি, না কি পুরোটাই নাটক! দর্শকদের জন্য কী টুইস্ট নিয়ে আসছেন লীনা গঙ্গোপাধ্যায়।

তাঁর অনুপস্থিতিতে সিরিয়ালের জনপ্রিয়তা কমেছে এ কথা মানতে নারাজ উষসী। জানান, জুন ছাডা়ই শ্রীময়ী টপার হয়েছে এমন উদাহরণও আছে। ওখানে মামণিদি, টোটা, সুদীপদার মতো অভিনেতারা আছেন। তবে, দর্শকরা আমার চরিত্র মিস করেছে এটা আমার বড় পাওনা।

বন্ধ করুন