বাংলা নিউজ > বায়োস্কোপ > নল নমস্কার স্নানের সাথে পরিচয় করাল জুন আন্টি উষসী দিদি নম্বর ১-এ! রচনার মুখ হাঁ
রচনাকে নতুন ধরনের স্নান শেখালেন উষসী। 
রচনাকে নতুন ধরনের স্নান শেখালেন উষসী। 

নল নমস্কার স্নানের সাথে পরিচয় করাল জুন আন্টি উষসী দিদি নম্বর ১-এ! রচনার মুখ হাঁ

  • যে জবাব উষসী দেন তা শুনে সবার হাসতে হাসতে পেট ব্যথা।

‘শ্রীময়ী’র জুন আন্টি উষসী চক্রবর্তীর নিউ ইয়ার রেজোলিউশন শুনলে চোখ কপালে উঠবে যে কারও। সম্প্রতি ‘দিদি নম্বর ১’র মঞ্চে হাজির হয়েছিলেন অভিনেত্রী। আর সেখানেই তাঁরে নতুন বছরের রেজোলিউশন কী হবে তা জিজ্ঞেস করলেন শো-র সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়। তাতে যে জবাব উষসী দেন তা শুনে সবার হাসতে হাসতে পেট ব্যথা। 

পরদার জুন আন্টি জানান তিনি খুব শীত কাতুরে। এতটাই যে কলকাতার শীতেও রুম হিটার চালান। সঙ্গে ফাঁস করেন কীভাবে সকলে তাঁকে ফোন করে জানতে চায়, ‘আজকে স্নান করেছিস কি না’! উষসী জানিয়ে দেন তিনি নতুন বছরে রোজ স্নান করবেন। 

তবে এই স্নানের আবার তারতম্য আছে। যা ঠান্ডার ধরন অনুযায়ী পরিবর্তন হবে। আর সেই বুঝেই তিনি ঠিক করবেন আজ কাক স্নান হবে না, ছিটেফোটা স্নান, নল নমস্কার স্নান!

সঙ্গে আবার রান্না শেখার কথাও জানিয়ে দিলেন অভিনেত্রী। উষসীর মতে তিনি এত ভালো ডিম সেদ্ধ রান্না করেন যা লোক বারবার খেতে চাইবে। তবে, নতুন বছরে আরও কিছু খাবার রান্না করতে শেখার কথা ভেবে ফেলেছেন। উষসীর কথায়, ‘গত ১০-১৫ বছর ধরেই এটা ভাবছি। তবে এবছর করবই আমি।’

নিজেকে সিঙ্গেল হিসেবে দাবি করলেন দিদি নম্বর ১-এ। জানিয়ে দিলেন বয়ফ্রেন্ড নেই! আগে ছিল, এখন কেটে গিয়েছে। এদিন উষসীর সাথে দেখা মিলল ‘শ্রীময়ী’র দিঠি ওরফে ঐশী ভট্টাচার্যেরও।

বন্ধ করুন