বাংলা নিউজ > বায়োস্কোপ > জুন আন্টিকে বেদম পেটালেন মহিলা! ভাইরাল ভিডিয়ো ঘিরে তোলপাড়
ভাইরাল ভিডিয়ো
ভাইরাল ভিডিয়ো

জুন আন্টিকে বেদম পেটালেন মহিলা! ভাইরাল ভিডিয়ো ঘিরে তোলপাড়

  • রিমোট হাতেই জুন আন্টির দিকে তেড়ে গেল মহিলা। তারপর….

বাংলা টেলিভিশনের দুনিয়ায় যদি হিরোইনের জনপ্রিয়তাকেও টপকে যাওয়ার হিম্মত কেউ দেখিয়ে থাকেন তিনি জুন আন্টি। ‘শ্রীময়ী’র এই খলনায়িকাকে চেনে না এমন দর্শক খুঁজে পাওয়া মুশকিল। এমনকি যাঁরা নিয়মিত সিরিয়াল দেখেন না তাঁরাও সকলে জুন আন্টির সঙ্গে পরিচিত, এমনই মহিমা তাঁর। শ্রীময়ী-তে সদ্য কামব্যাক করেছে এই চরিত্র। আর আসতে না আসতেই ফের চর্চায় জুন আন্টি। 

এই চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। জুন আন্টির চরিত্রে অভিনয়ের জেরে বহুবার দর্শকদের রোষের মুখে পড়তে হয়েছে ঊষসীকে। শ্রীময়ীর সাজানো সংসার ভেঙে দেওয়ার জন্য, অনিন্দ্যকে বিয়ে করবার জন্য কিংবা কারণ-অকারণে শ্রীময়ীকে অপমান করবার জন্য জুনের উপর রাগ কিছুতেই কমে না দর্শকের। জুন আন্টিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় যে সকল মিম বা ভাইরাল ভিডিয়ো তৈরি হয়, মহানন্দে সেগুলি সোশ্যাল মিডিয়ার দেওয়ালে শেয়ার করেন ঊষসী। এবার তার ব্যতিক্রম হল না। 

শনিবার ফেসবুকের দেওয়ালে একটি ভিডিয়ো শেয়ার করে নেন ঊষসী। সেখানে দেখা যায় টেলিভিশনের সামনে বসে রাগে গজগজ করছেন এক মহিলা। টিভিতে চলছে শ্রীময়ীর দৃশ্য, ডায়লগ বলে চলেছেন জুন আন্টি। আর ওমনি রিমোট হাতে নিয়েই টিভি স্ক্রিনে দুমদুম করে জুন আন্টিকে পেটাতে শুরু করলেন ওই মহিলা। এই ভিডিয়োর ক্যাপশনে ঊষসী লিখেছেন, ‘আঘাত সে যে পরশ তব …’।

আসলে জুন আন্টির চরিত্রকে এমনিভাবেই জীবন্ত করে তুলেছেন অভিনেত্রী, যে দর্শকরা তাঁকে দেখলেই তেলেবেগুনে জ্বলে উঠেন। তবে এই প্রতিক্রিয়া দারুণ এনজয় করেন ঊষসী, তা স্পষ্ট। দর্শকের চোখে জুন নেগেটিভ চরিত্র হলেও ঊষসী কিন্তু তেমনটা মানতে না-রাজ। দিন কয়েক আগেই এক ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে অভিনেত্রী বলেন, ‘জুন আমার খুব ফেবারিট চরিত্র। আমি জুনকে খুব ভালোবাসি। হয়ত ওর মধ্যে অনেক নেগেটিভ শেড রয়েছে, কিন্তু এই চরিত্রের প্রতি আমি খুব সহমর্মী। ও যা যা খারাপ কাজ করেছে, সেটা কিন্তু অনেকটাই পরিস্থিতির শিকার হয়ে’।

বন্ধ করুন