বাংলা নিউজ > বায়োস্কোপ > রোহিত সেনকে জন্মদিনের ‘মিষ্টি’ শুভেচ্ছা জুন আন্টির! ভাইরাল ভিডিয়ো
ঊষসী চক্রবর্তী-টোটা রায়চৌধুরী
ঊষসী চক্রবর্তী-টোটা রায়চৌধুরী

রোহিত সেনকে জন্মদিনের ‘মিষ্টি’ শুভেচ্ছা জুন আন্টির! ভাইরাল ভিডিয়ো

  • টোটা রায়চৌধুরীর জন্মদিনে ভিডিয়ো শেয়ার করে শুভেচ্ছা জানালেন ঊষসী চক্রবর্তী। দেখুন-

পর্দায় শ্রীময়ী-জুন আন্টির ‘ছত্তিশ কা আখড়া’ রয়েছে, তা কারোই অজানা নয়। তেমনি শ্রীময়ীর পিছনে, দেওয়ালের মতো দাঁড়িয়ে রয়েছেন রোহিত সেন। আজ রোহিত সেন থুড়ি অভিনেতা টোটা রায়চৌধুরীর জন্মদিন। ৪৫-এ পা দিলেন এই টলিউড অভিনেতা। 

শ্রীময়ী-র সুবাদে এখন টোটা রায়চৌধুরীর জনপ্রিয়তা আকাশছোঁয়া। পর্দায় যতই খটোমটো সম্পর্ক থাক, পর্দার বাইরে কিন্তু রোহিত সেনের সঙ্গে জুন আন্টির বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। জন্মদিনের ভিডিয়ো পোস্ট করে ‘বার্থ বয়কে’ শুভেচ্ছা জানিয়েছেন ঊষসী চক্রবর্তী। টোটা রায়চৌধুরীর সঙ্গে একটি থ্রো-ব্যাক ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। যেখানে ধারাবাহিককে দর্শকদের কাছে ভালবাসা এবং কৃতজ্ঞতা প্রকাশ করতে দেখা যায় অভিনেতাকে।

ক্য়াপশনে ঊষসী লিখেছেন, 'শুভ জন্মদিন টোটা রায়চৌধুরী! তোমাকে কাছ থেকে চেনাটা এবং একসঙ্গে কাজ করাটা সত্যিই আনন্দের। এখানে #শ্রীময়ীর পুরো কাস্ট এবং ক্রুদের সঙ্গে দুর্দান্ত সময় কাটানোর আমাদের একটি ছোট্ট #থ্রোব্যাক ভিডিও! তোমার অনেক সুখ এবং ভাল স্বাস্থ্য কামনা করি! দিন শুভ হোক!

জুন আন্টি রোহিত সেনকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ভিডিয়ো পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। পর্দার বাইতে তাঁদের বন্ধুত্ব দেখে মুগ্ধ হয়ে যায় শ্রীময়ী ভক্তরা। অভিনেত্রীর কমেন্ট বক্সে টোটা রায়চৌধুরীকে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরাও। 

 

 

বন্ধ করুন