বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Actor: টলিউডের বড় পরিবারের ছেলে, বিয়ে করেন তৃণমূল নেতার মেয়েকে, বলুন তো কে এই অভিনেতা?

Tollywood Actor: টলিউডের বড় পরিবারের ছেলে, বিয়ে করেন তৃণমূল নেতার মেয়েকে, বলুন তো কে এই অভিনেতা?

বলুন তো কোন অভিনেতার ছোটবেলার ছবি এটা?

অভিনয় গুণে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন বহুদিন ধরেই। সুপুরুষ অভিনেতার মহিলা ভক্তের সংখ্যাও প্রচুর। যদিও প্রেম করে বিয়ে করেন বছর তিন আগেই। দেখুন তো ছোটবেলার ছবি দেখে চিনতে পারলেন কি না?

টলিউডে নামি পরিবারের সুযোগ্য সন্তান এই অভিনেতা। ছোট থেকে বড় পর্দা, ওটিটি, সর্বত্রই জমিয়ে কাজ করেছেন। ২০০৬ সালে অভিনয়ে ডেবিউ হয় তরুণ মজুমদারের পরিচালনায় ভালোবাসার আরেক নাম সিনেমা দিয়ে। এই ছবিতে ছিলেন সৌমিত্র ও মৌসুমী চট্টোপাধ্যায়। মুখ্য চরিত্রে প্রথম কাজ দুর্গা সিরিয়ালে, সন্দীপ্তা সেনের বিপরীতে। 

চলুন আরও কিছুটা হিন্ট দেওয়া যাক। তিনি মহানায়ক উত্তম কুমারের নাতি। এবার নিশ্চয়ই আর বুঝতে সমস্যা হচ্ছে না, এই ছবিটি গৌরব চট্টোপাধ্যায়ের ছেলেবেলার। নিজের যোগ্যতায় নাম করেছেন ঠিকই, তবে এখনও প্রায়শই চলে উত্তম কুমারের সঙ্গে তুলনা। 

খুদে বয়সের ছবিটি নিজেই শেয়ার করে নিয়েছেন ইনস্টা স্টোরিতে। সঙ্গে লিখলেন, ‘হঠাৎ বুঝতে পারলাম আমার হেয়ারস্টাইল আবার ছোটবেলার মতো হয়ে গিয়েছে।’

আরও পড়ুন: ‘মমতার চটি চাটা’! তৃণমূলের সায়নীর জয়ে চুমু স্বস্তিকার, নেটপাড়ায় চূড়ান্ত কটাক্ষ

আপাতত সিরিয়াল থেকে নিজেকে কিছুটা দূরেই সরিয়ে রেখেছেন তিনি। গাঁটছড়া ধারাবাহিকে তাঁর কাজ খুব প্রশংসা পেয়েছিল। শোলাঙ্কি রায়ের সঙ্গে জুটি হয়েছিল সুপার হিট। এরপর বাবা বেবি ও-তেও কাজ করেন একসঙ্গে। গৌরবকে শেষ দেখা গিয়েছে অতি উত্তম সিনেমাতে। 

আরও পড়ুন: প্রকাশ্যে অপহরণ আয়ুষ্মান খুরানার! সিনেমার সেট থেকে তুলে নিয়ে গেল লাল ভ্যান

২০২০-র ৯ ডিসেম্বরে সাতপাকে বাঁধা পড়েন গৌরব চট্টোপাধ্যায়। তবে এটা ছিল তাঁর দ্বিতীয় বিয়ে। এর আগে ২০১৩ তে অভিনেত্রী অনিন্দিতা বসুকে বিয়ে করেন। কিন্তু সেই বিয়ের মেয়াদ ছিল মাত্র দুই বছর। ২০১৫-তে আইনি বিচ্ছেদ হয় দুজনের। যদিও আলাদা হওয়ার পরেও দুজনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক। এমনকী, দেবলীনার সঙ্গেও অনিন্দিতার সম্পর্ক খুব ভালো। 

এরপর ২০১৭ সালে গৌরবের আলাপ হয় দেবলীনার সঙ্গে। করোনা আবহেও বেশ ধুমধাম করে হয়েছিল বিয়েটা। এসেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

আরও পড়ুন: কদিন আগে ওঠে স্তন স্পর্শের প্রসঙ্গ! ‘জনসম্মুখে নোংরা…’, হীরামান্ডি-নায়িকা সঞ্জিদার নামে কী বললেন প্রাক্তন আমির

দেবলীনা কুমার হলেন তৃণমূলের দুঁদে নেতা দেবাশিস কুমারের মেয়ে। ছোটবেলা থেকেই রাজনৈতিক পরিবেশে বড় হয়েছেন তিনি। যদিও রাজনীতির মঞ্চ থেকে অনেকটাই দূরে রাখেন নিজেকে দেবলীনা। তাঁর পরিচয় শুধু অভিনেত্রী হিসেবে নয়, খুব ভালো নাচ করেন, অধ্যাপিকাও। সঙ্গে কিছুদিন আগে পেয়েছেন ডক্টর উপাধিও। রবীন্দ্রনাথের নৃত্যধারা নিয়ে গবেষণা করেছেন। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.