বাংলা নিউজ > বায়োস্কোপ > বিকিনিতে বোল্ড ‘উত্তরণ’র ইচ্ছা ওরফে টিনা! খোলামেলা পোশাকে ঘোর আপত্তি অনুরাগীদের
টিনার পোশাক নিয়ে আপত্তি অনুরাগীদের। 
টিনার পোশাক নিয়ে আপত্তি অনুরাগীদের। 

বিকিনিতে বোল্ড ‘উত্তরণ’র ইচ্ছা ওরফে টিনা! খোলামেলা পোশাকে ঘোর আপত্তি অনুরাগীদের

  • ‘ইচ্ছে মোটেই এরকম পোশাক পরে না’, লিখেছিলেন কিছু মানুষ। 

‘উত্তরণ’ ধারাবাহিক দিয়ে সকলের মন জয় করে নিয়েছিলেন টিনা দত্ত। ধারবাহিকে প্রথমে ইচ্ছা ও পরে ইচ্ছা-র মেয়ে মিঠি-র চরিত্রে অভিনয় করেছিল সে। ধারাবাহিক শেষ হয়েছে সেই কবে। কিন্তু এখনও দর্শক মনে সেভাবেই থেকে গিয়েছে টিনার ইমেজ। তাই তো বোল্ড লুকে ছবি শেয়ার করলেই বেঁকে বসেন অনুরাগীরা। এমনকী, কিছুদিন আগে বিকিনি পরা ছবি শেয়ার করেও প্রবল সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে। 

কালার্সে ২০০৮ থেকে ২০১৫ সাল অবধি সম্প্রচারিত হয়েছিল ‘উত্তরণ’। এই ধারবাহিক দিয়েই জনপ্রিয়তা পেয়েছিলেন রশমি দেশাইও। দুই বন্ধুর গল্প, যারা অর্থনৈতিকভাবে একে-অপরের থেকে সম্পূর্ণ আলাদা, তাঁদের জীবনের সমীকরণ ধরা পড়েছিল এখানে। প্রসঙ্গত, এখান থেকেই রশমি আর তাঁর প্রাক্তন স্বামী নন্দিশের প্রেম।

সম্প্রতি এক সাক্ষাৎকারে টিনা জানিয়েছেন ধারাবাহিকের চরিত্রগুলো বহুদিন মানুষের মধ্যে গেঁথে থাকে, আর বিশেষ করে তা যদি এত বছর ধরে চলে। অভিনেত্রীর কথায়, ‘‘লোকের মনে তৈরি হওয়া ইমেজ মুছে ফেলাও এত সহজ নয়। এই এখনও যদি আমি মনোকিনি কিংবা বিকিনিতে ছবি পোস্ট করি, তা মেনে নিতে পারে না উত্তরণ-র দর্শক। লেখে, ‘আমরা চোমায় ভালোবাসি ইচ্ছে। তোমায় এরকম পোশাকে দেখতে চাই না।’ আসল জীবনে যে আমরা আলাদা একটা মানুষ সেটা মেনে নিতে পারে না দর্শক। এটা যেমন একটা বড় পাওনা, তেমন কোথাও গিয়ে সমস্যারও।’’

জুন মাসে খোলা পিঠে শুধু বিকিনি বটম পরে ছবি পোস্ট করেছিলেন টিনা। যা নিয়ে কড়া সমালোচনা হয়েছিল। এমনকী, তাঁর ছবিতে নোংরা মন্তব্য করতেও দেখা গিয়েছিল কিছু মানুষকে। আর তারপরেই এক জনৈক নেটনাগরিকের মন্তব্যের স্ক্রিনশট নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে কড়া সমালোচনা করেন অভিনেত্রী। ওমা! ওই স্ক্রিন শট শেয়ার করার পরেই নাকি টিনার কাছে ক্ষমা চান সেই ইনস্টা ব্যবহারকারী। তাঁকে ‘দিদি’ বলেও ‘সম্মান’ করেন।

বন্ধ করুন