বাংলা নিউজ > বায়োস্কোপ > Uunchai's new poster: এক পা উঁচিয়ে অমিতাভ-অনুপমদের ‘হাম সাথ সাথ হ্যায়’ মূহূর্ত! রইল ‘উঁচাই’-এর পোস্টার

Uunchai's new poster: এক পা উঁচিয়ে অমিতাভ-অনুপমদের ‘হাম সাথ সাথ হ্যায়’ মূহূর্ত! রইল ‘উঁচাই’-এর পোস্টার

অমিতাভ-অনুপমদের হাম সাথ সাথ হ্য়ায় মোমেন্ট

Uunchai New Poster: প্রকাশ্যে ‘উঁচাই’-এর নতুন পোস্টার। এই ছবির সঙ্গে সাত বছর পর পরিচালনায় ফিরছেন সূরজ বরজাতিয়া। 

সূরজ বরজাতিয়ার আসন্ন ছবি ‘উঁচাই’-এর নতুন পোস্টার সামনে এল। আর সেই পোস্ট মনে করাচ্ছে পরিচালকের ২৩ বছর পুরেনো আগের কালজয়ী ছবির কথা। নব্বইয়ের দশকের এক্কেবারে শেষে মুক্তি পেয়েছিল ‘হাম সাথ সাথ হ্যায়’। সেই ছবির পোস্টারে এক পাঁ উঁচিয়ে ধরা দিয়েছিলেন সলমন-সইফ-মণীশ বহেল-তাবু-সোনালি-করিশ্মারা। ঠিক তেমনই পোজে দেখা মিলল ‘উঁচাই’ ছবির কাস্টদের।

অমিতাভ বচ্চন, অনুপম খের, পরিণীতি চোপড়া, বোমান ইরানি, নীনা গুপ্তারা এক সারিতে দাঁড়িয়ে কাঁধে কাঁধ রেখে এক পা উঁচিয়ে। ঠিক যেমনটা ২৩ বছর আগেই আমরা দেখেছি। পোস্টারে বরফমোড়া সাদা পাহাড় উঁকি দিচ্ছে, উপরে খোলা নীল আকাশ, ঘাসের উপর এক পা তুলে দাঁড়িয়ে রয়েছেন সকলে। সবার পরনেই রয়েছে শীতপোশাক। ছবির পোস্টার শেয়ার করে অমিতাভ বচ্চন লিখেছেন, ‘এই বিশেষ দলের অংশ হতে পেরে আমি গর্বিত’।

‘উঁচাই’ ছবিতে একঝাঁক বর্ষীয়ান কলাকুশলীকে দেখা যাবে মূখ্য ভূমিকায়। আগামি ১১ নভেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। নতুন পোস্টারে দেখা না মিললেও ছবিতে রয়েছেন ড্যানি ডেনজংপা এবং নাফিসা আলিও।

মূলত ‘বন্ধুত্ব, সাহসিকতা এবং জীবনের উদযাপন’-এই তিনটি বিষয়ই উঠে আসবে পরিচালক সূরজ বরজাতিয়ার এই ছবিতে। পারাবারিক ছবি তৈরিতে ওস্তাদ ‘হাম আপকে হ্যয়া কৌন’, ‘মেয়নে প্যায়ার কিয়া’র মতো ব্লকবাস্টার ছবির পরিচালক। এই ছবির সঙ্গে প্রায় সাত বছর পর পরিচালকের আসনে ফিরছেন সূরজ। শেষবার ‘প্রেম রতন ধন পায়ো’ পরিচালনা করেছিলেন তিনি। আগামিকাল (মঙ্গলবার) প্রকাশ্যে আসবে ‘উঁচাই’-এর ট্রেলার।

নেপালের লুকলা, কাঠমান্ডু এয়ারপোর্টে হয়েছে এই ছবির শ্যুটিং। মাউন্ট এভারেস্টের প্রেক্ষাপটে বরফঢাকা নেপালের বহু ছবি উঠে এসেছে পরিণীতি-সহ অনান্যদের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে।

ছবির অন্যতম কাস্ট বোমান ইরানির কথায়, ‘এই ফিল্ম দর্শকদের জন্য অন্য এরকরম অভিজ্ঞতা হবে এবং যে সকল মানুষজন আজও ইতিবাচক বিষয়ে, দয়া, বন্ধুত্বে এবং সম্পর্কে বিশ্বাস করেন তারা এই ছবিটি নিশ্চিতভাবে পছন্দ করবেন’। 

 

 

বন্ধ করুন