বাংলা নিউজ > বায়োস্কোপ > অলিভ গ্রীন ব্যাকলেস মিনি ড্রেসে বোল্ড বাণী কাপুর, টোনড ফিগার শো-অফ করছেন নায়িকা
বাণী কাপুর

অলিভ গ্রীন ব্যাকলেস মিনি ড্রেসে বোল্ড বাণী কাপুর, টোনড ফিগার শো-অফ করছেন নায়িকা

  • বাণীর এই লুক দেখে ঘুম উড়েছে নেটিজেনের।

বলিউড ডিভা বাণী কাপুর। তার লেটেস্ট ফটোশ্যুট ঘুম উড়িয়েছে নেটিজেনের। অলিভ গ্রীন পোশাকে নেটমাধ্যমে ঝড় তুলেছেন বাণী। ব্যাকলেস ওয়ান পিসে রীতিমতো নজর কাড়া লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। 

খোলা চুল, ন্যুড মেকআপ, ঠোঁটে হলকা গোলাপি লিপস্টিক, খোলা চুলে লাস্যময়ী লুকে ধরা দিয়েছেন বাণী। ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সবুজের জন্য দিনটা’। বিগত বেশ কয়েক বছর ধরে বলিউডে ফ্যাশন ট্রেন্ডের ক্ষেত্রে অভিনেত্রীরা অলিভ গ্রীন রঙের পোশাক পরে থাকেন। পোশাকের ফাঁকে স্পষ্ট অভিনেত্রী শরীরি ভাঁজ। নিজের টোনড ফিগার শো-অফ করছেন তিনি।

যেকোনও ক্যাজুয়াল পোশাকে নিজেকে মেলে ধরতে বরাবরই সক্ষম বাণী। শরীরচর্চায় বেজায় সচতেন অভিনেত্রী। তাঁর এই লুক দেখে নেটমাধ্যমে প্রশংসা করেছেন অনেক নেটিজেন।

১১ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে বাণী কাপুরের আসন্ন সিনেমা 'শামশেরা’-এর টিজার। ছবির প্রযোজনায় যশরাজ ফিল্মস। পিরিয়ড অ্যাকশন ড্রামা 'শামশেরা'। এক ডাকাত যোদ্ধাদের কাহিনি নিয়ে আসছেন সঞ্জয়-রণবীর জুটি। ছবি পরিচালনায় করণ মালহোত্রা। অভিনয় করছেন রণবীর কাপুর, বাণী কাপুর এবং সঞ্জয় দত্ত। আগামী ২২ জুলাই বড়পর্দায় মুক্তি পাবে এই ছবি। হিন্দি ভাষার পাশাপাশি তামিল, তেলুগু ভাষাতেই মুক্তি পাবে 'শামশেরা’। 

বাণী কাপুরের শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘চণ্ডীগড় করে আশিকি’। ছবিতে অভিনেত্রীর বিপরীতে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা। ছবিতে এক ট্রান্স মহিলার চরিত্রে অভিনয় করেছেন নায়িকা। ২০২১ সালের ১০ ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পেয়েছে এই সিনেমা। 

 

 

বন্ধ করুন