বাংলা নিউজ > বায়োস্কোপ > Vaibhavi Upadhyaya funeral: ক'দিন পরই ছিল বিয়ে, ফিরল বৈভবীর নিথর দেহ! শেষকৃত্যে কান্নায় ভেঙে পড়ল পরিবার, সহকর্মীরা

Vaibhavi Upadhyaya funeral: ক'দিন পরই ছিল বিয়ে, ফিরল বৈভবীর নিথর দেহ! শেষকৃত্যে কান্নায় ভেঙে পড়ল পরিবার, সহকর্মীরা

প্রয়াত বৈভবী উপাধ্যায় (ছবি-ইনস্টাগ্রাম)

Vaibhavi Upadhyaya Cremated: হবু বরের সঙ্গে হিমাচলে ঘুরতে গিয়েছিলেন বৈভবী। সড়ক দুর্ঘটনায় মৃত্যু হল ‘সারাভাই ভার্সেস সারাভাই’ খ্যাত জেসমিনের। 

একের পর এক মৃত্যুসংবাদ হিন্দি বিনোদন জগতে। আদিত্য সিং রাজপুতের মৃত্যুর ধাক্কা সামলে উঠবার আগেই চলে গেলেন অভিনেত্রী বৈভবী উপাধ্যায় এবং নীতিশ পাণ্ডে। বুধবার জোড়া মৃত্যুর খবরে জর্জরিত টেলি ইন্ডাস্ট্রি। ‘সারাভাই ভার্সেস সারাভাই’-এর দৌলতে রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন বৈভবী। যদিও পরবর্তীতে সেইভাবে সাফল্য ধরে রাখতে পারেননি এই প্রতিভাবান অভিনেত্রী।

গত ২২শে মে হিমাচল প্রদেশে ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারান বৈভবী। মাত্র ৩৩ বছরেই না-ফেরার দেশে অভিনেত্রী। আজ (বুধবার) সকালে মুম্বইয়ে ফেরে বৈভবীর নিথর দেহ, যা দেখে কান্নায় ভেঙে পড়ল পরিবার। ডিসেম্বর মাসেই বিয়ের তারিখ পাকা ছিল বৈভবীর, সদ্যই ‘রোকা’ (এনগেজমেন্ট) সেরেছিলেন সারাভাইয়ের জেসমিন।

বৈভবীর শেষকৃত্য

বৈভবীর শেষকৃত্যে তাঁকে শ্রদ্ধা জানাতে হাজির ছিলেন ‘সারাভাই ভার্সেস সারাভাই’-এর প্রযোজক জেডি মাজেথিয়া, লেখক অতীশ কাপাডিয়া, অভিনেতা গৌতম রোডে। বান্ধবীর নিথর দেহ দেখে নিজেকে সামলাতে পারেননি অভিনেতা গৌতম রোডে। ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে দেখা যায় অভিনেতাকে। মেয়ে হারা মা কান্নায় ভেঙে পড়েছেন। সকলের সামনে চোখের জল আটকে রাখার চেষ্টা করেন বৈভবীর বাবা। দুজনেই অস্ট্রেলিয়া সফরে ছিলেন। মেয়ের মৃত্যুর খবর পেয়ে এদিন সকালেই দেশে ফেরেন দুজনে। শেষকৃত্যে হাজির ছিলেন বৈভবীর হবু স্বামীও। বোরিভালি মহাশ্মশানে শেষকৃত্য সম্পন্ন হল বৈভবীর। 

কীভাবে ঘটল দুর্ঘটনা?

হবু স্বামীর সঙ্গে হিমাচল প্রদেশে ঘুরতে গিয়েছিলেন বৈভবী। ১৫ দিনের ছুটিতে ছিলেন অভিনেত্রী ও তাঁর হবু বর। হিমাচলের পাহাড়ি বাঁকে ঘটে এই ভয়াবহ দুর্ঘটনা। সামনে থেকে আসা একটি ট্রাককে পাস দিতে খাদের একদম কিনারায় দাঁড়িয়ে ছিল বৈভবীর গাড়িটি। চালকের আসনে ছিলেন তাঁর হবু স্বামী। ট্রাকটি বাঁক নেওয়ার সময় বৈভবীদের গাড়িতে হালকা ধাক্কা লাগে। কিন্তু সেই ধাক্কা সামলাতে না পেরে গাড়িটি খাদে উলটে যায়। সেইদিকেই ছিলেন বৈভবী। দুর্ভাগ্যবশত সিট বেল্ট লাগানো ছিল না অভিনেত্রীর। ছিটকে পড়ে যান বৈভবী, মাথায় গুরুতর চোট পান তিনি, রক্তক্ষরণের সঙ্গে সঙ্গেই কার্ডিয়াক অ্যারেস্ট হয় তাঁর। স্থানীয়রা যখন তাঁকে উদ্ধার করে ততক্ষণে সব শেষ। প্রয়াত অভিনেত্রীর হবু স্বামীর হাতে সামান্য চোট লেগেছে।

বৈভবীর এই অকাল মৃত্যুতে শোকস্তব্ধ বিনোদন জগত। ‘সারাভাই ভার্সেস সারাভাই’-এর পাশাপাশি ‘সিম্পলি স্বপ্নে’, ‘ক্যায়া কসুর হ্যায় আমলাকা’-র মতো সিরিয়ালেও অভিনয় করেছেন বৈভবী। দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ছপাক’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করেছিলেন তিনি। নিয়তির এই নিষ্ঠুর পরিহাস মেনে নিতে পারছে না বৈভবীর পরিবার।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী ‘এটা আমার শিক্ষা…', সোহিনীর সঙ্গে শোভনের বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন স্বস্তিকা ‘আমার মায়ের মঙ্গলসূত্র দেশের জন্য…', মোদীর মন্তব্যে ফুঁসলেন প্রিয়াঙ্কা 'আমার মতো নিতম্ব কখনও দেখেনি', অন্যদের চেয়ে তাঁর পশ্চাদদেশ উত্তেজক, মত নোরার হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ সাত বার ভিটে ছাড়া করেছে গঙ্গা, তবুও দিনবদলের স্বপ্ন দেখেন তৌফিকরা তৃণমূল কংগ্রেস বিধায়ক হামিদুল রহমানকে শোকজ, নির্বাচন কমিশন জবাব তলব করল মুখ্যমন্ত্রীর বীরভূমের সভায় লাভবান কাজল শেখ, ভোট–পর্বের আগে আবার কোর কমিটিতে

Latest IPL News

হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.