বাড়ি > বায়োস্কোপ > প্রেমদিবসে নুসরতের শপথ: 'তোমাকে কাল ভালোবাসতাম,আজও ভালোবাসি, আগামীতেও ভালোবাসব'
বিয়ের পর নিখিল-নুসরতের প্রথম ভ্যালেন্টাইনস ডে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বিয়ের পর নিখিল-নুসরতের প্রথম ভ্যালেন্টাইনস ডে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

প্রেমদিবসে নুসরতের শপথ: 'তোমাকে কাল ভালোবাসতাম,আজও ভালোবাসি, আগামীতেও ভালোবাসব'

  • বিয়ের পর নুসরত-নিখিলের প্রথম ভ্যালেন্টাইনস ডে, কেমন হল সেলিব্রেশন?

গতবছর ভ্যালেন্টাইনস ডে-টাও একসঙ্গে কাটিয়েছিলেন নুসরত-নিখিল। তখনও সম্পর্কের গুঞ্জন ছিল তবে আনুষ্ঠানিকভাবে নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেননি এই জুটি। তবে এক বছরে দুজনের সম্পর্কের ইকুয়েশন পাল্টেছে। এখন নিখিল ঘরনি নুসরত জাহান। বিয়ের পর নুসরত-নিখিলের প্রথম ভ্যালেন্টাইনস ডে। স্বভাবতই এই দিনটা ভীষণ স্পেশ্যাল দু’জনের কাছেই। এদিন ভালোবাসায় ভাসলেন নুসরত-নিখিল।

ভ্যালেন্টাইনস ডে-র দিন নুসরতের জন্য ইন্সটাগ্রামে একটি আবেগঘন বার্তা পোস্ট করেন নুসরত। যেখানে তাঁদের একসঙ্গে কাটানো মুহূর্তগুলোর কোলাজ ধরা পড়েছে। সঙ্গে নুসরত লেখেন, 'আমি তোমাকে কালকে ভালোবাসতাম, আজও ভালোবাসি, ভালোবেসে এসেছি, ভালোবেসে যাবো..হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে পতি পরমেশ্বর'।

নুসরতের এই রোম্যান্টিক পোস্টের কমেন্ট বক্সে নিখিলও একদম ফিল্মি উত্তর দেন..'যব তক হ্যায় জাহান' এবং জাহান হ্যায় তো জান হ্যায়'।

রাতে একসঙ্গে রোম্যান্টিক ডিনার সারলেন এই জুটি। নিখিল তাঁর নয়নার জন্য এইদিনটা স্পেশ্যাল করে তুলতে কোনও খামতি রাখেননি। 'নয়না' নুসরতকে এই নামেই ডাকেন নিখিল। এদিন গুচির ল্যাভেউগলে পার আমর কালেকশনের একটি উপহার দেন নিখিল। সঙ্গে একটি রোম্যান্টিক বার্তায় লেখেন, 'আমার সেরা বিষয় হল-তুমি আমার'।


নুসরতের জন্য নিখিলের সারপ্রাইজ (সৌজন্যে নুসরতের ইন্সটাগ্রাম স্টোরি)
নুসরতের জন্য নিখিলের সারপ্রাইজ (সৌজন্যে নুসরতের ইন্সটাগ্রাম স্টোরি)

পাশাপাশি নুসরতের উদ্দেশে ইন্সটাগ্রামে নিখিল লেখেন, 'আমার সব হাসি,কান্নায় তুমি জড়িয়ে আছো, আমার হৃদয়ের স্পন্দন আমার নিঃশ্বাসে তুমি রয়েছে। সব খুশিতে তুমি রয়েছো, অল্প-স্বপ্ল দুঃখতেও রয়েছ। তোমাকে অনেক ভালোবাসি। আজ এবং চিরকাল'।


গত বছর ১৯ জুন তুরস্কের বোদরুমের 'সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া' রূপকথার বিয়ে সারেন নুসরত-নিখিল। আপতত নুসরতের হাতে রয়েছে ব্রাত্য বসুুর পরিচালনায় ডিকশনারি। যে ছবিতে আবির এবং পরমব্রতর সঙ্গে দেখা যাবে নুসরত জাহানকে।

বন্ধ করুন