বাংলা নিউজ > বায়োস্কোপ > অনুষ্কার পর ভামিকা-র বার্প ক্লথ চলে গেল বাবা বিরাটের কাঁধে, দেখে নিন ছবি
অনুষ্কা শর্মা (ছবি-ইনস্টাগ্রাম)
অনুষ্কা শর্মা (ছবি-ইনস্টাগ্রাম)

অনুষ্কার পর ভামিকা-র বার্প ক্লথ চলে গেল বাবা বিরাটের কাঁধে, দেখে নিন ছবি

বিরাটের কাঁধে দেখা গেল ভামিকার বার্প ক্লথ। অর্থাৎ, ছবি তোলার আগে ভামিকা ছিল বাবা বিরাটের কাঁধে। 

ক্রিকেটার সঞ্জয় পহেল, বিরাট আর অনুষ্কার একটি নতুন ছবি উপহার দিয়েছেন নেটাগরিদের। যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মেয়ে ভামিকার জন্মের পর থকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং বিরুষ্কা। ছোট্ট ভামিকার এক নজর পাওয়ার অপেক্ষায় মুখিয়ে রয়েছেন সকলে। সঞ্জয়ের শেয়ার করা ছবিতে বিরুষ্কার ছোট্ট মেয়ের দেখা না মিললেও, বিরাটের কাঁধে দেখা গেল ভামিকার বার্প ক্লথ। অর্থাৎ, ছবি তোলার আগে ভামিকা ছিল বাবা বিরাটের কাঁধে। 

সাদা টি-শার্টের সঙ্গে ডিপ ব্লু শর্টস পরেছেন বিরাট। সঙ্গে সাদা স্নিকার্স। আর অনুষ্কা পরেছেন হলুদ টাই নট ড্রেস ও ক্যানভাস। কিন্তু ছবির মূল আকর্ষণ নিসন্দেহে ভামিকার বার্প ক্লথ। যা রয়ে গিয়েছে বিরাট কোহলির কাঁধে। একজন দায়িত্বশীল ক্যাপ্টেনের পাশাপাশি, বিরাট যে একজন কুল বাবাও তা প্রমাণ করছে এই ছবি।

ফেব্রুয়ারিতে একটি মিরর সেলফি শেয়ার করে এই বার্প ক্লথকে বর্তামানে নিজের ‘ফেভারিট অ্যাকসেসরি’ বলে উল্লেখ করেছিলেন বিরাট-পত্নী। জানুয়ারিতেই প্রথম সন্তানের জন্ম দেন এই তারকা জুটি। ইনস্টাগ্রামে মেয়ে হওয়ার খবর শেয়ার করেন বাবা বিরাট।

আর মেয়ের নাম সকলকে জানিয়ে অনুষ্কা তাঁর ইনস্টা পোস্টে লিখেছিলেন, ‘আমরা একসঙ্গে ভালোবাসা, অস্তিত্ব আর কৃতজ্ঞতা নিয়ে বেঁচেছি, তবে আমাদের জীবনের সম্পূর্ন নতুন অর্থ খুঁজে দিয়েছে এই খুদে- ভামিকা। হাসি, কান্না,  চিন্তা,  আনন্দ— প্রত্যেকটা আবেগের অভিজ্ঞতা মিশে রয়েছে কয়েক মুহূর্তের মধ্যে! ঘুম নেই কিন্তু হৃদয় ভালোবাসায় ভরপুর। তোমাদের সকলকে ধন্যবাদ ভালোবাসা, প্রার্থনা এবং শুভ কামনার জন্য’।

বন্ধ করুন