বাংলা নিউজ > বায়োস্কোপ > মা হওয়ার পর অনুষ্কার 'প্রিয় অ্যাকসেসরি’ কী ? জানালেন বিরাট ঘরনি
পালটে গিয়েছে অনুষ্কার জীবন
পালটে গিয়েছে অনুষ্কার জীবন

মা হওয়ার পর অনুষ্কার 'প্রিয় অ্যাকসেসরি’ কী ? জানালেন বিরাট ঘরনি

  • ভামিকার 'বার্ব ক্লথ' এখন নায়িকার অনু্ষ্কার সবচেয়ে প্রিয় অ্যাকসেসরি’। 

মাতৃত্বেই নারীত্বের পূর্ণতা। আর মা হওয়ার পর প্রতিটা মুহূর্তকে নতুন করে বাঁচছেন অনুষ্কা শর্মা। এখন ভামিকা-কে নিয়েই নায়িকার দুনিয়া, পালটে গিয়েছে অনুষ্কা শর্মার রোজনামচা। সেই কথা আগেও নিজের মুখেই জানিয়েছিলেন বিরাট ঘরনি। আর রবিবার সকাল-সকাল ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করলে নিজের বর্তমানের সবচেয়ে প্রিয় ‘অ্যাকসেসরি’ অর্থাৎ, সাজের উপাদান। না, কোনও ডিজাইনার গয়না বা নামীদামি ব্র্যান্ডের ঘড়ি বা ব্যাগ নয়। আসলে এই ‘অ্যাকসেসরি’টা সবচেয়ে প্রিয় ভামিকার মায়ের। 

অনুষ্কার জীবনের সবচেয়ে প্রিয় সাজের উপাদান এখন ‘বার্প ক্লথ’, ভামিকার খাওয়া হলে কাঁধে যে কাপড় রেখে ঢেকুর তোলান অনুষ্কা- সেটি ছাড়া এখন তাঁর জীবন অচল। তাই এটি আজকাল অনুষ্কার প্রিয় 'অ্যাকসেসরি’। 

কালো রঙের ঢিলা টপ এবং স্কিন ফিট কালো ট্র্যাক প্যান্টস পরে আয়নার সামনে দাঁড়িয়ে তোলা সেলফি পোস্ট করে একথা জানান অনুষ্কা। অভিনেত্রীর কাঁধে জ্বলজ্বল করছে ভামিকার সাদা-ধূসর রঙ ‘বার্প ক্লথ’। বিরাট ঘরনির এই পোস্ট দেখে তাঁকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। মাত্র পাঁচ ঘন্টায় অনুষ্কার এই ছবির লাইক সংখ্যা ২৫ লক্ষ পার করেছে। ছবির কমেন্ট বক্সে সকলেই বিস্মিত সদ্য মা হওয়া অনুষ্কার ফিটনেস দেখে। অনেকে লেখেছেন, ‘তুমি সত্যি মা হয়েছো তো?’ 

বিরাট আপাতত পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে জাতীয় দলের দায়িত্বে ফিরেছেন। তাই ভামিকার সব দায়িত্ব এখন একাহাতেই সামলাচ্ছেন অনুষ্কা। আর মাত্র ৪ দিন পরেই একমাস পূর্ণ করবে বিরুষ্কার রাজকন্যে। গত ১১ জানুয়ারি মা হয়েছেন অনুষ্কা। 

গত সপ্তাহেই মেয়ের নাম ও প্রথম ঝলক প্রকাশ্যে এনে অনুষ্কা ইনস্টাগ্রাম পোস্টে লেখেন-  ‘আমরা একসঙ্গে ভালোবাসা, অস্তিত্ব আর কৃতজ্ঞতা নিয়ে বেঁচেছি, তবে আমাদের জীবনের সম্পূর্ন নতুন অর্থ খুঁজে দিয়েছে এই খুদে- ভামিকা। হাসি,কান্না, চিন্তা, আনন্দ- প্রত্যেকটা আবেগের অভিজ্ঞতা মিশে রয়েছে কয়েক মুহূর্তের মধ্যে! ঘুম নেই কিন্তু হৃদয় ভালোবাসায় ভরপুর। তোমাদের সকলকে ধন্যবাদ ভালোবাসা, প্রার্থনা এবং শুভ কামনার জন্য’।

বন্ধ করুন