বাংলা নিউজ > বায়োস্কোপ > ভেড়িয়ার প্রচারে কলকাতায় এসে গাড়ির মাথায় চড়ে সেলফি বরুণের, পাশেই কৃতি! রইল ছবি

ভেড়িয়ার প্রচারে কলকাতায় এসে গাড়ির মাথায় চড়ে সেলফি বরুণের, পাশেই কৃতি! রইল ছবি

কলকাতায় বরুণ ধাওয়ান আর কৃতি শ্যানন। 

ভিড়িয়ার প্রচারে হিল্লিদিল্লি করে বেড়াচ্ছেন বরুণ ধাওয়ান আর কৃতি শ্যানন। মঙ্গলবার তাঁরা এলেন তিলোত্তমায়। ভবানীপুর কলেজের সামনে দেখা গেল তাঁদের। 

সোমবারই কলকাতা বিমানবন্দরে দেখা মিলেছিল ভিকি কৌশলের। আর এবার মঙ্গলবার দুপুরে কলকাতা মজল বরুণ ধাওয়ানে। ভবানীপুর কলেজের সামনে জনতার ভিড়ে ডেভিড ধাওয়ান পুত্র। গাড়ির ছাদে উঠে সামনে উপস্থিত সকলের দিকে তাকিয়ে হাত নাড়লেন, সেলফি তুললেন। গাড়ির পাশেই দাঁড়িয়েছিলেন কৃতি শ্যানন। Varun-Kriti Live: 'ভেড়িয়া'র প্রচারে কলকাতায় বরুণ-কৃতী। 'ভেড়িয়া'র প্রচারে কলকাতায় এসেছএন তাঁরা।

দুজনেই এখন ভীষণ ব্যস্ত তাঁদের আগামী ছবি 'ভেড়িয়া' এর প্রচারে। ছবিটি আগামী ২৫ তারিখ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। ভেড়িয়া ছবিটির পরিচালনা করেছেন অমর কৌশিক। ছবির জন্য দেশের নানা প্রান্তে প্রচার করে বেড়াচ্ছেন। করোনার কারণে গত দু বছরে খুব কম বলিউড ছবির প্রচার হয়েছে কলকাতাতে। তাই বরুণ আসতেই আর নিজেদের সামলাতে পারলেন অনুরাগীরা। নিরাপত্তা জোরদার করতে কড়া পুলিশি ব্যবস্থাও ছিল। আরও পড়ুন: ‘শ্যাম বাহাদুর’-এর শ্যুটে কলকাতায় ভিকি কৌশল, কোথায় গেলে দেখা পাবেন তাঁর?

ভবানীপুর কলেজের সামনে সেলফি তুলতে ব্যস্ত বরুণ ধাওয়ান।
ভবানীপুর কলেজের সামনে সেলফি তুলতে ব্যস্ত বরুণ ধাওয়ান।
ভেড়িয়ার প্রচারে বরুণ।
ভেড়িয়ার প্রচারে বরুণ।
গাড়ির পাশেই দাঁড়িয়ে আছেন কৃতি শ্যানন। 
গাড়ির পাশেই দাঁড়িয়ে আছেন কৃতি শ্যানন। 

এর আগে জয়পুরের এক কলেজে যখন প্রচারে গিয়েছিলেন বরুণ-কৃতি, সেখানে ভিড়ের চাপে একটি মেয়ে অসুস্থ হয়ে পড়েছিল। ফলে বন্ধ করে দিতে হয়েছিল অনুষ্ঠান। মুম্বইয়ের বিখ্যাত সিঙ্গল স্ক্রিন থিয়েটার 'গেইটি গ্ল্যালাক্সির কার্নিশেও নেচেছিলেন তাঁরা। আসলে ছবির প্রচারে এক ইঞ্চিও জমি ছাড়তে না-রাজ ‘ভেড়িয়া’ টিম।

এদিকে সোমবার ভিকি কলকাতায় এসেছেন মেঘনা গুলজারের নতুন ছবি ‘শ্যাম বাহাদুর’-এর শ্যুটে। ব্য রাকপুরের ক্যান্টনমেন্টে চলবে শ্যুটিং বেশ কয়েকদিন। ফোর্ট উইলিয়ামেও ভিকির শুটিং হওয়ার কথা। তবে কোনদিন কোথায় থাকবেন তা এখনও লুকিয়েই রাখা হয়েছে। সঙ্গে কড়া নিরাপত্তার ব্যবস্থাও রাখা হয়েছে।

বন্ধ করুন