বাংলা নিউজ > বায়োস্কোপ > রবিবার বরুণ-নাতাশার রাজকীয় বিয়ে, কোন ডিজাইনারের পোশাকে সাজবেন মিঁয়া-বিবি?
বরুণ-নাতাশা
বরুণ-নাতাশা

রবিবার বরুণ-নাতাশার রাজকীয় বিয়ে, কোন ডিজাইনারের পোশাকে সাজবেন মিঁয়া-বিবি?

  • করোনার জেরে গত বছর নভেম্বরের থাইল্যান্ড ওয়েডিংয়ের প্ল্যান বাতিল করতে হয়েছিল এই জুটিকে। তবে এবার দেশের মাটিতেই চারহাত এক হবে বরুণ-নাতাশার।

দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বরুণ ধাওয়ান। আগামী ২৪ জানুয়ারি মুম্বই সংলগ্ন আলিবাগের সাগর ঘেঁসা বিলাসবহুল রিসর্টে বসছে তাঁদের রাজকীয় বিয়ের আসর। শুরু হয়ে গেছে বিয়ের প্রস্তুতি। 

বিয়ের রীতি অনুসারে আগে নাতাশার বাড়িতে হবে ‘চুন্নি চন্দনা’ অনুষ্ঠান। অনুষ্ঠানের রীতি মেনে সেখানে উপস্থিত থাকবেন ধাওয়ান পরিবার। নব বধূর জন্য উপহার হিসেবে বরুণের পরিবারের তরফে থাকবে গয়না, মিষ্টি, সঙ্গে লাল রঙের শাড়ি অথবা লেহেঙ্গা। কোভিড বিধি মেনে চলবে যাবতীয় বিয়ের অনুষ্ঠান। রীতি অনুসারে সেদিন হবু কনের মাথায় লাল চুনড়ি(ওড়না) পরিয়ে দেবেন তাঁর মা। তবে বিবাহের বাকি অনুষ্ঠান মেহেন্দি, সঙ্গীতের পর বিয়ে সবাটই হবে আলিবাগে। 

বিয়েতে মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাক সাজবেন নব বর-বধূ। তার আগে তাঁদের সঙ্গীত অনুষ্ঠানে দুই ভাইবোন জাহ্নবী ও অর্জুন কাপুরের নাচ পরিবেশ করার কথা শোনা যাচ্ছে। তবে নব বধূ নাতাশা দালাল ফ্যাশান ডিজাইনার হওয়ার সুবাদে নিজের বিয়ের সাজ-পোশাকের দিকে বিশেষ নজর রাখবেন তিনি নিজে। 

বিয়ের শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত ধাওয়ান পরিবার। বুধবার ড্যাডি ডেবিড ধাওয়ানের দেখা মিলল মুম্বইয়ের এক স্পা-তে। বরুণের দাদা-বৌদি এখনও বিয়ের শপিং সেরে চলেছেন। তবে কাজে ব্যস্ত বরুণ। 

২২ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত আলিবাগের সাগর ঘেঁসা বিলাসবহুল রিসর্টে বসছে বিয়ের আসর। বায়ো-বাবল প্রোটকল মানা হবে অনুষ্ঠানে। ২২ এবং ২৩ জানুয়ারি হবে বরুণ-নাতাশার সংগীত ও মেহেন্দির অনুষ্ঠান। ২৪ ও ২৫ তারিখ বিয়ের অনান্য অনুষ্ঠানগুলি। বিয়ের অনুষ্ঠানে মাত্র ৪০-৫০ জন হাজির থাকবেন। 

জানা গিয়েছে, এই মাসের শেষেই মুম্বইয়ে বলিউডের জন্য গ্র্যান্ড ওয়েডিংয়ের ব্যবস্থা করা হবে বরুণের তরফে। করোনার জেরে অতিথি সংখ্যা নিয়ন্ত্রণের মধ্যে রাখতে একের বেশি রিসেপশনের আয়োজন করা হতে পারে। 

বন্ধ করুন