বাংলা নিউজ > বায়োস্কোপ > ছোট্ট ভাইঝি নিয়ারার জন্মদিন, গোটা পরিবারের সঙ্গে উদযাপনে মাতলেন বরুণ ধাওয়ান

ছোট্ট ভাইঝি নিয়ারার জন্মদিন, গোটা পরিবারের সঙ্গে উদযাপনে মাতলেন বরুণ ধাওয়ান

ভাইঝি নিয়ারার জন্মদিন পালনে ব্যস্ত বরুণ ও গোটা ধাওয়ান পরিবার। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

বুধবার ২ জুন তিন বছরের জন্মদিন উদযাপন করছে বরুণ ধাওয়ানের খুদে ভাইঝি নিয়ারা। বাড়ির অন্দরের স্রেফ ধাওয়ান পরিবারের উপস্থিতিতে কেক কাটলো খুদে 'বার্থডে গার্ল'। সে ছবি ইনস্টাগ্রামে পোস্টও করেছেন বরুণ।

বুধবার ২ জুন তিন বছরের জন্মদিন উদযাপন করছে বরুণ ধাওয়ানের খুদে ভাইঝি নিয়ারা। বরুণের দাদা বলি-পরিচালক রোহিত ধাওয়ান ও তাঁর স্ত্রী জাহ্নবীর একমাত্র সন্তান নিয়ারা। বাড়ির সেই নানান আনন্দের মুহূর্তের কোলাজ সোশ্যাল মিডিয়াতে পোস্টও করেছেন তিনি।

মাঝেমধ্যেই ধাওয়ান পরিবারের অন্দরমহলের ছবি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেন বরুণ। জানান তাঁদের হাল হকিকৎ। বুধবার ইন্সটাগ্রামের দেওয়ালে ভাইঝির জন্মদিনের একাধিক ছবি পোস্ট করেছেন বরুণ। করোনার কারণে ছোট্ট করে ঘরোয়া পরিবেশেই নিয়ারার জন্মদিন পালন করা হয়েছে। একটি ছবিতে দেখা যাচ্ছে কাকা বরুণের কোলে বসে ' দ্য লায়ন কিং' ছবির থিমে তৈরি হওয়া কেকের দিকে একদৃষ্টে তাকিয়ে রয়েছেন 'বার্থডে গার্ল'। কাকা ও বাবা খুদে নিয়ারাকে সাহায্য করছে কেক কাটার জন্য। পাশে বসে তখন নিয়ারার মা। ছবিতে দেখা যাচ্ছে ধাওয়ান পরিবারের প্রধান অর্থাৎ বরুন-রোহিতের বাবা বিখ্যাত পরিচালক ডেভিড ধাওয়ানকে। পাশে দাঁড়িয়ে তাঁর স্ত্রী করুণা ধাওয়ান। তবে ছবিতে উধাও বরুণের স্ত্রী নাতাশা। খুব সম্ভবত ছবিগুলি তুলেছেন তিনিই। তবে সবারই মনোযোগের কেন্দ্রে যে রয়েছে ছোট্ট 'বার্থডে গার্ল' তা ছবির দিকে এক ঝলক তাকালেই দিব্যি টের পাওয়া যাবে। ছবির ক্যাপশনে দেবনাগরী অক্ষরে বরুণ লিখেছেন 'ঘর'।

অন্য একটি ছবিতে ছোট্ট নিয়ারার সঙ্গে একটি ছবি পোস্ট করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন 'কুলি নম্বর ওয়ান'। সেই ছবিতে দেখা যাচ্ছে কাকার কোলে চেপে তাঁর সঙ্গে খুনসুটিতে ব্যস্ত সে। বরুণও গাল ভরা হাসিমুখে সহ্য করছেন দস্যি মেয়ের 'অত্যাচার'।

প্রসঙ্গত, গত বছরেও এই সময়ে লকডাউন থাকার দরুণ নিয়ারার সেই জন্মদিনও পালন করা হয়েছিল বাড়ির অন্দরেই। এবারের মতো গত বছরেও 'বার্থডে গার্ল' এর কেক কাটার সময় উপস্থিত ছিলেন শুধু ধাওয়ান পরিবার।

বায়োস্কোপ খবর

Latest News

'এখনকার কাজের থেকে অনেক এগিয়ে...', থ্রিলার দেখতে এসে পরিচালকের প্রশংসায় শতরূপ মাথা পিছু স্বাস্থ্যখাতে মাত্র ৬৩৮ টাকা বরাদ্দ! বাজেট দেখে চটলেন চিকিৎসকদের একাংশ এই বছর দেশে Census হবে? বাজেটে মিলল বড় ইঙ্গিত লিথিয়াম, কোবাল্ট, নিকেলের মতো খনিজ উৎপাদন ও পুনর্ব্যবহার করবে ভারত বাজেটে আমদানি শুল্ক কমালো সরকার, ৪১৮ কোটি টাকা সাশ্রয় হবে Apple-র মুম্বইয়ে আলিশান বাংলো কিনলেন মাধবন, দাম শুনলে অবাক হবেন, দেখুন ছবি অভিষেক অলিম্পিক্সেই নজর কাড়লেন অঙ্কিতা, কলকাতায় জন্ম,জানেন এই তীরন্দাজের পরিচয়? করছাড় দেওয়ায় ৭০০০ কোটি রাজস্ব কম আয় হবে সরকারের, অকপট সীতারামন Sawan 2024: শ্রাবণ মাসে সবুজ রঙের বিশেষ গুরুত্ব রয়েছে, জেনে নিন এখানে স্মার্ট সিটি মিশনের দ্বিতীয় এডিশনের প্রস্তাব নেই, জানালেন কেন্দ্রীয় মন্ত্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.