বাংলা নিউজ > বায়োস্কোপ > David Dhawan: হার্টের সমস্যা, অ্যাঞ্জিওপ্লাস্টি হল বরুণের বাবা ডেভিড ধাওয়ানের! বসল স্ট্রেন

David Dhawan: হার্টের সমস্যা, অ্যাঞ্জিওপ্লাস্টি হল বরুণের বাবা ডেভিড ধাওয়ানের! বসল স্ট্রেন

অ্যাঞ্জিওপ্লাস্টি হল ডেভিড ধাওয়ানের। 

মুম্বইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে (চার্নি রোডে) অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে ডেভিড ধাওয়ানের। বসেছে স্ট্রেন। 

গত দুই বছর ধরে স্বাস্থ্য ভালো যাচ্ছিল না পরিচালক-প্রযোজক ডেভিড ধাওয়ানের। মূলত ভুগছিলেন ডায়াবেটিসের সমস্যায়। তবে এখন অনেকটাই ভালো আছেন। নিজের ভালোমন্দের খেয়াল রাখছেন। সঙ্গে স্ত্রী মিসেস লালি ধাওয়ান এবং ছেলে বরুণ এবং রোহিতও ডেভিডের স্বাস্থ্যে কড়া নজর রেখেছেন। 

ETimes-এর একটি প্রতিবেদন অনুসারে গত সপ্তাহে অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে ডেভিডের। মুম্বইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে (চার্নি রোডে) হার্টের অপারেশন হয়। খবর অনুসারে হার্টে একটি স্টেন্ট বসানো হয়েছে। 

গত কয়েকদিনে বলিউডের অন্দরে একাধিক অ্যাঞ্জিওপ্লাস্টির খবর মিলেছে। মাস খানেক আগেই সিনেমার সেটে হার্ট অ্যাটাক হয় সুস্মিতার। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে গেলে করা হয় অ্যাঞ্জিওপ্লাস্টি। এরপর শিল্পা শেট্টির মা সুনন্দা শেট্টিরও অ্যাঞ্জিওপ্লাস্টির খবর মেলে। সুস্মিতা ও সুনন্দার হার্টের অপারেশন হয়েছিল নানাবতী হাসপাতালে ডাঃ রাজীব ভাগবতের হাতে। 

‘মিসেস লালি ধাওয়ান, বরুণ এবং রোহিত যখন তাঁর হার্টের সমস্যা শুরু হয়েছিল তখন থেকেই খুব চিন্তিত ছিলেন। কিন্তু এখন সবকিছু ঠিক আছে।’, জানিয়েছে এক সূত্র। ডাক্তারদের সব পরামর্শ মেনে চলছেন ডেভিড নিজেও। ফলত ধীরে ধীরে সেরেও উঠছেন। 

নব্বইয়ের দশকে বলিউডে কমেডি ছবি তৈরির ক্ষেত্রে ডেভিড ধাওয়ানের জুড়ি মেলা ভার ছিল। গোবিন্দার সঙ্গে জুটি বেঁধে ‘রাজা বাবু’, ‘কুলি নম্বর ১’, ‘সাজান চলে শ্বশুরাল’, ‘হিরো নম্বর ১’, ‘আন্টি নম্বর ১', ‘হাসিনা মান যায়েগি’, ‘কিঁউ কি মেয় ঝুট নেহি বোলতা’র মতো হিট ছবি উপহার দিয়েছেন ডেভিড ধাওয়ান। সলমনের সঙ্গেও তাঁর জুটি ছিল সুপারহিট। ‘বিবি নম্বর ১’, ‘জুড়ুয়া’র মতো ব্লকবাস্টার ছবির নেপথ্যে ছিল এই জুটি। ২০০৭ সালে গোবিন্দা ও সলমনকে নিয়ে ‘পার্টনার’ ছবি তৈরি করেন ডেভিড। 

বাবার পরিচালনায় কাজ করে ফেলেছেন বরুণ নিজেও। ‘হিরো’, ‘জুড়ুয়া ২’ এবং ‘কুলি নম্বর ১’-এ দর্শক দেখেছে বাবা-ছেলের কাজ। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী? ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.