বাংলা নিউজ > বায়োস্কোপ > 'করোনা নাকি সাধারণ কাশির ওভার অ্যাক্টিং', ট্রোলের মোক্ষম জবাব বরুণ ধাওয়ানের
অভিনেতা বরুণ ধাওয়ান (ছবি ইনস্টাগ্রাম)
অভিনেতা বরুণ ধাওয়ান (ছবি ইনস্টাগ্রাম)

'করোনা নাকি সাধারণ কাশির ওভার অ্যাক্টিং', ট্রোলের মোক্ষম জবাব বরুণ ধাওয়ানের

  • বরুণের পোস্টে কুৎসিত কমেন্ট ট্রোলারদের। অবশ্য তাতে উত্তরও দিয়েছেন অভিনেতা। 

করোনাভাইরাস আক্রান্ত হওয়ার পর কেমন আছেন? নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি পোস্ট করে শারীরিক অবস্থার কথা জানালেন বরুণ ধাওয়ান। 

তবে সেখানেও ট্রোলারদের হাত থেকে রেহাই নেই বরুণের। পোস্ট দেখেই কুৎসিত কমেন্ট উপচে পড়তে দেখা যায় সেখানে। একজন লিখেছেন, ‘ভাই সত্যিই হয়েছে (করোনা)? নাকি এখানেও সাধারণ কাশির ওভার অ্যাক্টিং করছ?’ পালটা বরুণ বলেন, ‘বাহ তুমি খুব মজাদার। তোমার রসিকতাবোধ দুর্দান্ত। আমার আশা, তুমি এবং তোমার পরিবারকে এই পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হবে না। তাহলে তাঁদেরও তোমার এই মজাদার অজুহাত সহ্য করতে হত। তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো ছেলে।' 

ট্রোলারদের কমেন্টের উত্তরে বরুণ (ছবি ইনস্টাগ্রাম)
ট্রোলারদের কমেন্টের উত্তরে বরুণ (ছবি ইনস্টাগ্রাম)
ট্রোলারদের কমেন্টের উত্তর দেন অভিনেতা (ছবি ইনস্টাগ্রাম)
ট্রোলারদের কমেন্টের উত্তর দেন অভিনেতা (ছবি ইনস্টাগ্রাম)

পরে অবশ্য বরুণকে সেই পোস্টটি ডিলিট করতে দেখা যায়। নিজের ইনস্টাগ্রাম দেওয়ালে ফের ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেতাকে। সেই পোস্টে অভিনেতার সুস্থ হয়ে ওঠার কামনা করতে দেখা যায় তাঁর ভক্তদের পাশাপাশি বলিউডের একাধিক পরিচিত মুখকে।

ছবি পোস্ট করে ইনস্টাগ্রামের দেওয়ালে বরুণ লিখেছেন, ‘অতিমারীর মধ্যে শ্যুটিং ফিরে আমি কোভিড ১৯-এ আক্রান্ত হয়েছি। প্রয়োজক সংস্থার তরফে সব ধরনের সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়েছিল কোভিড ১৯-এর জন্য৷ কিন্তু বর্তমান এই সময়ে সবকিছুই অনিশ্চিত, বিশেষত করোনার বিষয়টি৷ আমার আরও বেশি সতর্ক হওয়া প্রয়োজন ছিল। সবাইকে অনুরোধ করছি, দয়া করে সতর্ক থাকুন৷ দ্রুত আরোগ্য কামনা করে অসংখ্য মেসেজ দেখে আমি সত্যি আরও উৎসাহ পাচ্ছি।ধন্যবাদ'।

জানা গিয়েছে, বাড়িতেই আইসোলেশনে রয়েছেন অভিনেতা। শারীরিক অবস্থা ভালোই। খুব শীঘ্রই সুস্থ হয়ে ফিরবেন তিনি। নিজের মুখে কোভিড-১৯ পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন ডেভিড-ধাওয়ান পুত্র। 

 

বন্ধ করুন