এই মুকাবলা মিস করা যাবে না...
এই মুকাবলা মিস করা যাবে না...

টিকটকার বাবা জ্যাকসনের সঙ্গে বরুণ ধওয়ানের 'মুুকাবলা', ভাইরাল হল ভিডিও

  • টিকটকার বাবা জ্যাকসনের সঙ্গে ডান্স মুকাবলা করলেন বরুণ ধওয়ান।শুক্রবার মুক্তি পাচ্ছে বরুণ-শ্রদ্ধা জুটির 'স্ট্রিট ডান্সার থ্রিডি'। সেই ছবির প্রচারের ফাঁকেই বরুণ আলাপ জমালেন এই রিয়েল লাইফ স্ট্রিট ডান্সারের সঙ্গে।

বাবা জ্যাকসনকে মনে পড়ছে? হৃত্বিক রোশন দিনকয়েক আগেই যে টিকটকারের ভিডিও শেয়ার করে বলেছিলেন তাঁর দেখা 'সেরা মৃসণ এয়ারওয়াকার'। পাশাপাশি তাঁর পরিচয়ও জানতে চেয়েছিলেন ভারতের অন্যতম সেরা ডান্সার। সেই বাবা জ্যাকসনের সঙ্গেই মুকাবলা করলেন স্ট্রিট ডান্সার বরুণ ধওয়ান। শুক্রবার মুক্তি পাচ্ছে বরুণ-শ্রদ্ধা জুটির 'স্ট্রিট ডান্সার থ্রিডি'। তার ঠিক আগে বাবা জ্যাকসনের সঙ্গে ডান্স অফ করতে দেখা গেল বরুণ ধওয়ানকে। সেই ভিডিও নিজের ইন্সটাগ্রামের দেওয়ালে শেয়ার করে বরুণ লিখেছেন, 'তাঁর সঙ্গে, যাকে সবাই বাবা জ্যাকসন বলে..আসল স্ট্রিট ডান্সার..অনেক ভালো লাগল.এইভাবেই ইন্টারনেটে ঝড় তুলতে থাকো’।


শুধু বরুণই নন, এই ভিডিওতে বাবা জ্যাকসনের সঙ্গে স্টেপ ম্যাচ করলেন শ্রদ্ধা কাপুর, রাঘব জুয়েল,পুনিত পাঠক, সলমন ইউসুফ খানরাও।

বরুণ এই ভিডিও ইন্সটাগ্রামে পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। বরুণের স্ট্রিট ডান্সার থ্রি়ডি কো-স্টার নোরা ফহেতি কমেন্ট বক্সে লেখেন, ‘অবিশ্বাস্য’। এলি আব্রাহাম লেখেন, 'আশা করি ও অনেকদূর যাবে'।

ইতিমধ্যেই এই টিকটকারের পরিচয়ও সামনে এসেছে। তাঁর নাম যুবরাজ সিং। যোধপুরের বাসিন্দা সে।


এর আগে বরুণ-শ্রদ্ধা জুটি ডান্স ফিল্ম এবিসিডি টুয়ের অংশ ছিলেন। 'স্ট্রিট ডান্সার থ্রিডি' নিয়ে বরুণ জানিয়েছেন, 'আমি এই ছবিতে অভিনয় করেছি কারণ আমি করতে চেয়েছি। একটা হিট ছবিতে কাজ করব বলে আমি এই ছবিটা করিনি, এর ভাবনা আমার মন ছুঁয়ে গিয়েছে। এই ছবির গল্পটা সারাজীবন আমার সঙ্গে থেকে যাবে। আমি আজ অবধি টিকে থাকার জন্য আমি কোনও ছবি করিনি। আশা করি ভবিষ্যতেও সেই দিন আসবে না'।

স্ট্রিট ডান্সার পরিচালনার দায়িত্বে রয়েছেন রেমো ডিসুজা। রেস থ্রি-র ব্যর্থতা ভুলে ফের একবার নিজের করফর্ট জোনের ছবি তৈরি করেছেন রেমো। ছবিতে গুরুত্বপূর্ন ভূমিকায় থাকছেন প্রভু দেবাও।

বন্ধ করুন