বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল 
বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল 

বরুণের মতো বয়ফ্রেন্ড পাওয়া কেন সৌভাগ্যের?বান্ধবীর জন্মদিনে স্বীকারোক্তি তারকার

  • বয়ফ্রেন্ড হিসাবে নাতাশার জন্য বরুণ যা করেছেন তা করে দেখানো সত্যি কঠিন!

২০২০-তে বিয়ের তারিখ-নির্দিষ্ট রয়েছেন বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের। বিয়ের আগে হবু স্ত্রীর এই জন্মদিনের জন্যও খাস প্ল্যানিং করে রেখেছিলেন বরুণ। তবে করোনার জেরে সবই ভেস্তে গিয়েছে। এমনকি এই পরিস্থিতিতে ডেস্টিনেশন ওয়েডিংয়েরও ভবিষ্যত কী, জানেন না দু'জনেই। শুক্রবার গার্লফ্রেন্ড নাতাশার জন্মদিনে বরুণ এক্কেবারে ‘কিউট’ ভঙ্গিতে শুভেচ্ছা জানালেন তাঁর মনের মানুষকে।  বয়ফ্রেন্ড হিসাবে নাতাশার জন্য বরুণ যা করেছেন বলে দাবি করলেন সেটা সত্যি চ্যালেঞ্জিং।

এদিন বরুণ লেখেন- 'শুভ জন্মদিন নাতা। আমি UFC ছেড়ে তোকে বেছে নিয়েছি'। UFC-র অর্থ আল্টিমেট ফাংটিং চ্যাম্পিয়ানশিপ। বরুণ নিজে এই খেলার ভীষণ বড় ভক্ত। কিন্তু এই খেলার পাগলপ্রেমী হওয়া সত্ত্বেও নাতাশাকে তিনি অধিক গুরুত্ব দেন-সেটাই দাবি করলেন অভিনেতা। 

এই পোস্টের সঙ্গে নিজেদের একটি মিষ্টি ছবি শেয়ার করেন বরুণ। যেখানে এই লাভ বার্ডসের বিচ ভ্যাকেশনের একটি মুহূর্ত ধরা পড়েছে। অপর একটি ছবিতে বার্থ ডে গার্লের লকডাউন স্পেশ্যাল ছবি শেয়ার করেছেন অভিনেতা। যেখানে নিজের প্রিয় সারমেয়র সঙ্গে পোজ দিতে দেখা গেছে নাতাশাকে। 

স্কুলজীবন থেকেই একে অপরের হাতটা শক্ত করে ধরে রেখেছেন বরুণ-নাতাশা। মিডিয়ার সামনেও সরাসরি এই সম্পর্ককে কোনওদিনই এড়িয়ে যাননি বরুণ। হামেশাই বলিউডের পার্টি হোক ফিল্মের স্ক্রিনিং একসঙ্গে দেখা মেলে এই জুটির। গত বছর ডিসেম্বরেও ছুটি কাটাতে সুইত্জারল্যান্ড উড়ে গিয়েছিলেন বরুণ-নাতাশা। 

বক্স অফিসে বরুণের শেষ রিলিজ ছিল স্ট্রিট ডান্সার থ্রিডি। কুলি নম্বার ওয়ানের কাজ ইতিমধ্যেই শেষ করেছেন তারকা। ডেবিড ধাওয়ান পরিচালিত এই ছবিতে সারা আলি খানের সঙ্গে জুটি বেঁধেছেন বরুণ। 

বন্ধ করুন