বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিডিয়ো : আচমকাই বরুণকে ঠেলে জলে ফেলে দিচ্ছিলেন কৃতী! তারপর যা হল..
সে কী কাণ্ড!
সে কী কাণ্ড!

ভিডিয়ো : আচমকাই বরুণকে ঠেলে জলে ফেলে দিচ্ছিলেন কৃতী! তারপর যা হল..

  • ভেড়িয়ার শ্যুটিংয়ে জঙ্গলের মধ্যে যা ঘটল…

অরুনাচল প্রদেশে ভেড়িয়া-র শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেতা বরুণ ধাওয়ান এবং কৃতী শ্যানন। মার্চ মাসের শুরু থেকেই সেখানে শ্যুটিংয়ের জন্য রয়েছে ছবির গোটা টিম। 

ঘন জঙ্গলের মাঝখান দিয়ে বয়ে চলেছে সরু নদী। তারই একপাশে চলছে ছবির শ্যুটিং। শ্যুটিংয়ের ফাঁকেই বরুণকে আচমকা ধাক্কা মেরে জলে ফেলে দিচ্ছিলেন কৃতী। সামাজিক মাধ্যমে সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। যদিও বরুণের মুখ দেখে বোঝা যাচ্ছে কার্যত এই জিনিসে একটু বিরক্ত বোধই করেছেন তিনি। তবে জানা যায়, এটা কোনও শ্যুটিংয়ের দৃশ্য নয় নেহাতই মজার ছলে করেছেন কৃতী। বরুণকে ঠেলে ফেলতে গিয়ে নিজেই শরীরের ব্যালান্স হারিয়ে ফেলেন নায়িকা। পর মুহূর্তেই নিজেকে সামলে নেন। 

দু-দিন আগে অরুণাচলের হাপোলি গ্রামে হোলি উদযাপন করেছেন বরুণ এবং কৃতী। পরিচালকের পাশাপাশি ছবির গোটা টিমকে একসঙ্গে হোলি উদযাপনে সামিল হতে দেখা যায়। কৃতীর একটি ফ্যান পেজে উঠে এসেছে তাঁদের হোলির ছবি। ভিডিয়োতে অভিনেত্রীকে ‘বালা ও বালা’, ‘হুক্কা বার’এর মতো গানে নাচতে দেখা গেছে।

এই ছবিতে উঠে আসবে ওয়ারউলফের অর্থাত্ নেকড়েমানবের গল্প। ইতিমধ্যে মুক্তি পেয়েছে ‘ভেড়িয়া’র ফার্স্ট লুক টিজার। দীনেশ বিজনের প্রযোজনায় তৈরি ভেড়িয়া পরিচালনার দায়িত্বে রয়েছেন অমর কৌশিক। ২০১৫ সালে রোহিত শেট্টির দিলওয়ালে ছবির পর ফের একবার বরুণ-কৃতী জুটি বেঁধেছেন ভেড়িয়াতে। 

বন্ধ করুন