বাংলা নিউজ > বায়োস্কোপ > ৫টি দেশ ১০টি শহর ঘুরে ‘বাওয়াল’ করলেন বরুণ-জাহ্নবী! ফাটিয়ে মজা করলেন বিদেশে
‘বাওয়াল’-এর শ্যুটিং শেষ করল বরুণ-জাহ্নবী

৫টি দেশ ১০টি শহর ঘুরে ‘বাওয়াল’ করলেন বরুণ-জাহ্নবী! ফাটিয়ে মজা করলেন বিদেশে

  • সদ্য ‘বাওয়াল’-এর শ্যুটিং শেষ করল টিম। এ বার দেশে ফেরার পালা। সেট থেকে শ্যুটিংয়ের শেষ দিনে ভিডিয়ো শেয়ার করলেন বরুণ-

'বাওয়াল' ছবিতে জুটিতে দেখা মিলবে বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুরের। সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত বহুল প্রতীক্ষিত এই ছবি। সদ্য শেষ হল ছবির শ্যুটিং। নেটমাধ্যমে বাওয়াল টিমের সঙ্গে ভিডিয়ো শেয়ার করে সেই খবরই দিলেন ছবির হিরো বরুণ।

নিতেশ তিওয়ারি পরিচালিত ছবি ‘বাওয়াল’। ছবির দুর্দান্ত তারকা কাস্ট। পাঁচটি দেশের মোট দশটি শহরে হয়েছে ছবির শ্যুটিং। প্যারিস, বার্লিন, পোল্যান্ড, আমস্টারডাম সহ একাধিক শহরে ছবির জন্য শ্যুটিং করেছে টিম। শ্যুটিং শেষ করে এবার দেশে ফেরার পালা। 

আরও পড়ুন: KBC 14: প্রশ্ন শোনার আগেই খুঁটিয়ে দেখলেন আমির, ‘পারফেকশন’ দেখে মুগ্ধ অমিতাভ

এই ছবিতে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন বরুণ ধাওয়ান ও জাহ্নবী কপূর। নীতেশ তিওয়ারি পরিচালিত প্রেমের গল্প 'বাওয়াল'। বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুরকে প্রথমবার রোম্যান্স করতে দেখা যাবে অনস্ক্রিনে। ‘বাওয়াল’ হল বরুণনের অন্যতম সেরা প্রোডাকশন ভ্যালু এবং বিগ বাজেট ছবি।

'বাওয়াল' ছাড়াও, বরুণকে আগামী দিনে কৃতি শ্যাননের সঙ্গে ভৌতিক ছবি ‘ভেড়িয়া’-তে দেখা যাবে। অন্যদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে জাহ্নবী কাপুর অভিনীত ‘গুড লাক জেরি’ এবং ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’।

 

বন্ধ করুন