বাংলা নিউজ > বায়োস্কোপ > হাই স্লিট স্কার্টের ফাঁক দিয়ে ট্যাটু মধুমিতার, ‘বোল্ড আউট’ বরুণ ধাওয়ানও!
মধুমিতা এবং বরুণ।
মধুমিতা এবং বরুণ।

হাই স্লিট স্কার্টের ফাঁক দিয়ে ট্যাটু মধুমিতার, ‘বোল্ড আউট’ বরুণ ধাওয়ানও!

  • মধুমিতা ধন্যবাদ জানালেন বরুণকে।

মধুমিতা সরকারের অনুরাগীরা সংখ্যা নেহাতই কম নয়। তবে এবার তাঁর অনুরাগীর তালিকায় টলিউড ছাড়িয়ে বলিউডে নতুন নামের সংযোজন হয়েছে। মধুমিতায় মুগ্ধ স্বয়ং অভিনেতা বরুণ ধওয়ান। তেমনটাই বলছে টলিউড অভিনেত্রীর একটি ইনস্টাগ্রাম পোস্ট।

গত শুক্রবার খোলা চুল, ঝলমলে লাল হাই স্লিট স্কার্ট এবং কাঁধ খোলা টপে ইনস্টাগ্রামে উষ্ণতা ছড়াচ্ছিলেন মধুমিতা। কোনও একটি ফটোশ্যুটের বিহাইন্ড দ্য সিনের ভিডিয়ো ছিল। হাই স্লিট স্কার্টের ফাঁক থেকে নজরে আসছিল তাঁর পায়ের ট্যাটু। সেই ছবিইতে মুগ্ধ হয়েছেন বরুণ ধাওয়ান। সোজা লাইক বাটনে চাপ দিয়েছেন তিনি।

ছবিতে বরুণের লাইক
ছবিতে বরুণের লাইক

অভিনেত্রীর এই আবেদনময়ী ভিডিয়ো এখন রীতিমতো সামাজিক মাধ্যমে ভাইরাল। তাঁর এই কয়েক সেকেন্ডের ভিডিয়ো বেশ মনে ধরেছে অনুরাগীদের। বলা বাহুল্য, বলিউডের প্রথম সারির অভিনেতা বরুণ ‘লাইক’ করেছেন মধুমিতার এই পোস্ট। এখন তো ফেসবুক-টুইটার-ইনস্টাগ্রামের যুগে ‘লাইক’ এর সংখ্যা এবং কমেন্ট বাক্স বুঝিয়ে দেয় পছন্দ-অপছন্দের কথা।

এই বিষয় উচ্ছ্বসিত মধুমিতা নিজেও। অভিনেত্রীর কথায়, ইনস্টাগ্রামে ছবি, ভিডিয়ো পোস্ট করলে অনেকে অনেক কটূক্তি করেন। বরুণ ধাওয়ানের এই লাইক তাঁর কাজকে স্বীকৃতি দিয়েছে। সকলের মতো বরুণ তাঁরও ক্রাশ। তিনি এখনও বিশ্বাসই করতে পারছেন না বরুণ তাঁর পোস্টে লাইক দিয়েছে। বরুণকে ধন্যবাদও জানিয়েছেন তিনি। 

বন্ধ করুন