বাংলা নিউজ > বায়োস্কোপ > Varun-Natasha anniversary bash: মালাইকা-অর্জুন থেকে সারা, বরুণ-নাতাশার বিবাহবার্ষিকী পার্টিতে হাজির জমকালো লুকে

Varun-Natasha anniversary bash: মালাইকা-অর্জুন থেকে সারা, বরুণ-নাতাশার বিবাহবার্ষিকী পার্টিতে হাজির জমকালো লুকে

বরুণ-নাতাশার বিবাহবার্ষিকী পার্টি থেকে তারকাদের ছবি

Varun Dhawan-Natasha Dalal's anniversary bash: বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল তাঁদের মুম্বইয়ের বাড়িতে একটি গ্র্যান্ড অ্যানিভার্সারি পার্টির আয়োজন করেছিলেন। মালাইকা অরোরা, অর্জুন কাপুর, জাহ্নবী কাপুর, করণ জোহর, অনিল কাপুর, সারা আলি খান এবং অন্যান্যের মতো তারকারা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

২৫ জানুয়ারি, প্রথম বিবাহবার্ষিকী ছিল অভিনেতা বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের। আত্মীয়স্বজন এবং ইন্ডাস্ট্রির সহকর্মী এবং বন্ধুদের উদ্দেশে পার্টি থ্রো করে ছিলেন তাঁরা। বরুণ-নাতাশার বিশেষ দিনের পার্টিতে চাঁদের হাট।

মালাইকা অরোরা, অর্জুন কাপুর, জাহ্নবী কাপুর, করণ জোহর, অনিল কাপুর, সারা আলি খান এবং দিনেশ ভিজানের মতো তারকারা যোগ দিয়েছিলেন বরুণ-নাতাশার প্রথম বিবাহবার্ষিকীর পার্টিতে। তারকারা দুর্দান্ত পোশাকে ফ্য়াশনবল লুকে যোগ দিয়েছিলেন পার্টিতে। কোন তারকা কেমন সেজে এসেছিলেন, দেখুন-

বলিউডের তারকা জুটি মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর এ দিন পার্টিতে একসঙ্গে হাজির হয়েছিলেন। দুজনেই পোশাকের রঙ মিলিয়ে মাথা থেকে পা পর্যন্ত কালো আউটফিটে ধরা দেন। কাট-আউট মিডি পোশাকে ধরা দেন মালাইকা। অর্জুনকে আরামদায়ক হুডি সোয়েটশার্ট, চশমা এবং স্নিকার্স সহ জগার্স পরে দেখা মিলেছে।

এ দিন কালো বডি হার্গিং মিডি ড্রেসে পার্টিতে যোগ দেন জাহ্নবী কাপুর। হিল জুতোর সঙ্গে কাঁধে ঝোলানো ছোট্ট ব্যাগ বহন করেছেন অভিনেত্রী।

অনিল কাপুর বরুণ এবং নাতাশার বিবাহবার্ষিকী পার্টিতে সম্পূর্ণ-কালো আউটফিটে হাজির হয়েছেন। টার্টলেনেক ফুল-হাতা সোয়েটার, কালো স্ট্রেইট-ফিট প্যান্ট, ড্রেসের সঙ্গে ম্যাচিং জুতো পরে হাজির হয়েছিলেন।

পার্টিতে এ দিন গোলাপি এবং নীল রঙের লেহেঙ্গা পরে হাজির হয়েছিলেন সারা আলি খান। ম্যাচিং দোপাট্টা, কানে ঝুমকো, এমব্রয়ডারি করা ব্যাগ, ন্যূনতম মেকআপ এবং খোলা চুলে হাজির হয়েছিলেন অভিনেত্রী।

করণ সিগনেচার ওভারসাইজ পোশাকের সঙ্গে কাট-আউট হাতা সহ একটি ব্লেজার, একটি প্রিন্ট করা গোল গলা টি এবং কালো ব্যাগি প্যান্ট পরে হাজির হয়েছিলেন।

<p>বরুণ-নাতাশার পার্টিতে করণ জোহর</p>

বরুণ-নাতাশার পার্টিতে করণ জোহর

কোন সেলিব্রেটির পার্টি লুক আপনার সবচেয়ে বেশি পছন্দ হয়েছে?

বন্ধ করুন