বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের পর নতুন ফ্ল্যাটে সংসার পাতলেন বরুণ-নাতাশা, ঘুরে দেখুন চোখ ধাঁধানো অন্দরমহল
নতুন বাড়িতে সংসার পাতলেন বরুণ-নাতাশা
নতুন বাড়িতে সংসার পাতলেন বরুণ-নাতাশা

বিয়ের পর নতুন ফ্ল্যাটে সংসার পাতলেন বরুণ-নাতাশা, ঘুরে দেখুন চোখ ধাঁধানো অন্দরমহল

  • ঘুরে দেখুন বরুণ-নাতশার স্বপ্নের বিলাসবহুল অন্দরমহল।

প্রায় দু’দশকের প্রেমালাপ। দীর্ঘ দিনের বান্ধবী নাতাশা দালালের সঙ্গে গত ২৪ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা বরুণ ধাওয়ান। সদ্য নতুন জীবনে পথ চলা শুরু.. তাই সবেতেই চেষ্টা করছেন নতুনের ছোঁয়া রাখতে। নব বধূকে নিয়ে নতুন বাড়িতে সংসার পেতেছেন বরুণ। তাই তাঁদের বাড়ি নিজের হাতে সাজিয়ে দিয়েছেন বরুণের মা করুণা ধাওয়ান। 

কেমন দেখতে বরুণ-নাতাশার নতুন অন্দর মহল? অভিনেতা অনুপম খের গিয়েছিলেন নব দম্পতিকে শুভেচ্ছা জানাতে। সেখানেই তাঁদের নতুন অন্দরমহলের ছবি তুলে ধরলেন সামাজিক মাধ্যমে। ভিডিওতে দেখা গেল নতুন বাড়ি নিজেই ঘুরে দেখালেন বরুণ। উঠে আসল বেডরুম থেকে বৈঠকখানা, বাথরুম, জিম এবং অফিসের কাজের ঘরের ছবি। 

ভিডিও পোস্ট করে অভিনেতা অনুপর খের ক্যাপশনে লেখেন, ‘বরুণ তাঁর নিজের বাড়ি আমাকে ঘুরিয়ে দেখালো। আমি ওকে ছোট থেকে দেখেছি, যখন ওর বাবা ডেভিড ধাওয়ান স্কুটারে করে ওকে নিয়ে ঘুরত। এটাই কঠোর পরিশ্রমের মূল্য। ওর মা লালি (করুণা) ধাওয়ান ওদের নতুন ফ্ল্যাট সাজিয়েছেন’।

আলিবাগের এক বিলাসবহুল রিসর্টে বসে বরুণ-নাতাশার বিয়ের আসর। করোনা আবহে ঘনিষ্ঠ বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিতে বিয়ের পর্ব সারেন নব দম্পতি। করোনার জেরে কঠোর স্বাস্থ্যবিধির মধ্যে এবং নিরাপত্তার চাদরে মুড়ে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয় দুজনের।

বন্ধ করুন