বাংলা নিউজ > বায়োস্কোপ > বরুণ-নাতাশার বিয়ের পরেই সোশ্যালে সুপার ভাইরাল জুটির পুরোনো ছবি
প্রেমিকা নাতাশার সঙ্গে বরুণ ও স্ত্রী নাতাশাকে পাশে নিয়ে অভিনেতা
প্রেমিকা নাতাশার সঙ্গে বরুণ ও স্ত্রী নাতাশাকে পাশে নিয়ে অভিনেতা

বরুণ-নাতাশার বিয়ের পরেই সোশ্যালে সুপার ভাইরাল জুটির পুরোনো ছবি

  • পুরোদস্তুর ফিল্মি প্রেমকাহিনির হ্যাপি এন্ডিং হল রবিবার। ক্লাস সিক্সে প্রথম যে মেয়েকে দেখে ঘায়েল হয়েছিল বরুণের মন, তাঁকেই বিয়ে করলেন অভিনেতা। 

করোনা আবহের জেরে গত বছরে বিয়ের পর্বটা সেরে উঠা হয়নি, তবে নতুন বছরে করোনা পরিস্থিতির মাঝেই নতুন জীবন শুরু করলেন বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল। বরুণ-নাতাশার সম্পর্ক বি-টাউনের কাছে নতুন নয়, স্কুলজীবনের প্রেমিকার সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে বরাবর ভীষণ সিরিয়াস থেকেছেন বরুণ। আর প্রায় আড়াই দশক পুরোনো সম্পর্কে রবিবার রাতে আনুষ্ঠানিক সিলমোহর দিলেন অভিনেতা। আলিবাগের ‘দ্যা ম্যানসন হাউজ’ রিসর্টে সাতপাকে বাঁধা পড়লেন এই জুটি।

করোনার জেরে মাত্র জনা পঞ্চাশ অতিথির উপস্থিতিতেই হল বিয়ে। বিয়ের প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বরুণ লেখেন- ‘লাইফ লং ভালোবাসাটা অফিসিয়্যাল হয়ে গেল’।  ক্লাস সিক্সে পড়তে যেদিন প্রথম নাতাশাকে দেখেছিলেন বরুণ, সেইদিনই তাঁর প্রেমে পড়ে যান, যদিও তখন প্রেম কী? সেটাই জানতেন না। তবে আজীবন এই মেয়ের সঙ্গে থাকবার প্ল্যানটা মনে মনে সেরে ফেলেছিলেন। হাইস্কুলে পড়বার সময় থেকে শুরু তাঁদের প্রেমকাহিনি।

বরুণের এই প্রেম কাহিনিতে দেখে অনুপ্রেরণা নিয়েই বিয়ের পর এই জুটির বহু পুরোনো ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দিল ফ্যানেরা। বরুণ-নাতাশার ‘এখন-তখন’ (Then and Now) ছবি এখন সুপার ভাইরাল। একটি ছবি বরুণের অভিনয় জগতে পা রাখবার আগেকার, খুব সম্ভবত কলেজ জীবনের। অন্যটি বিয়ের দিনের। 

বরুণ-নাতাশার বিয়ের আসরে শামিল হয়েছিলেন পরিচালক করণ জোহর, ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা, পরিচালক কুণাল কোহলি, শশাঙ্ক খৈতানরা। শনিবার বসেছিল এই জুটির সংগীত ও মেহেন্দির আসর। রবিবার সকালে গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়।

জীবনের সবচেয়ে বিশেষ এই দিনটিতে জমকালো সাদা-রূপোলি পোশাকে দেখা মিলল মিঁয়া-বিবির। বরুণের শেয়ার করা ছবিতে তাঁর বাবা, পরিচালক ডেভিড ধাওয়ান ও মা লালি ধাওয়ানেরও দেখা মিলেছে। বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন দীপিকা,অনুষ্কা, ক্যাটরিনা,রণবীর,টাইগার সহ গোটা বি-টাউন।

বন্ধ করুন