বাংলা নিউজ > বায়োস্কোপ > বরুণ-নাতাশার বিয়ে : ওয়েডিং ভেন্যুতে পৌঁছালেন হবু বর, রইল ছবি ও ভিডিয়ো
আগামিকাল বিয়ের পিঁড়িতে বরুণ ধাওয়ান
আগামিকাল বিয়ের পিঁড়িতে বরুণ ধাওয়ান

বরুণ-নাতাশার বিয়ে : ওয়েডিং ভেন্যুতে পৌঁছালেন হবু বর, রইল ছবি ও ভিডিয়ো

  • আজ বরুণ-নাতাশার সংগীত ও মেহেন্দির অনুষ্ঠান। 

শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে জোরকদমে। আগামিকালই বিয়ের পিঁড়িতে বসছেন বরুণ ধাওয়ান। ছোটবেলার বান্ধবী নাতাশা দালালের সঙ্গে বরুণের বিয়ে নিয়ে চর্চার শেষ নেই সোশ্যাল মিডিয়ায়। আলিবাগের বিলাসবহুল রিসর্টে বসছে এই রাজকীয় বিয়ের আসর। প্রাক-বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। গতকাল বিয়ের ভেন্যুর চেয়ে কয়েক কিলোমিটার দূরে বন্ধুদের সঙ্গে ব্যাচেলার পার্টিতে মজেছিলেন বরুণ। আজ বেলা গড়াতেই এসে পৌঁছান মূল ভেন্যুতে। 

সাদা রঙের এসইউভিতে ওয়েডিং ভেন্যুতে পৌঁছালেন বরুণ
সাদা রঙের এসইউভিতে ওয়েডিং ভেন্যুতে পৌঁছালেন বরুণ

হবু বরকে ঘিরে এদিন বেজায় শোরগোল। হাত নেড়ে পাপারাতজিদের সঙ্গে সৌজন্য বিনিময় করেন বরুণ। এদিন বরুণের দেখা মিলল ব্লু ডেনিম আর সাদা টি-শার্টে, সঙ্গে ছিল স্নিকার্স।চোখে ঝলমল করল রোদচশমাও। মাস্ক খুলেই ক্যামেরার জন্য পোজ দিলেন 'দুলহে রাজা'।

 

গত বছরই সাত পাকে বাঁধা পড়বার কথা ছিল এই জুটি। তবে করোনার জেরে থাইল্যান্ডে সেই ডেস্টিনেশন ওয়েডিংয়ের প্ল্যান ভেস্তে দেয়। আজ, শনিবার বসছে বরুণ-নাতাশার সংগীত ও মেহেন্দির অনুষ্ঠান। রবিবার বিয়ের মূল অনুষ্ঠান। সবমিলিয়ে মাত্র পঞ্চাশ জন অতিথি নিমন্ত্রিত রয়েছেন বিয়ের অনুষ্ঠানে। গতকাল বরুণ-নাতাশার পরিবার আলিবাগের রিসর্টে পৌঁছেছিলেন। 

টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী বিয়ের আসরে নিমন্ত্রিত সলমন খান, শাহরুখ খান, করণ জোহর, ক্যাটরিনা কাইফ, অর্জুন কাপুর, শ্রদ্ধা কাপুর, আলিয়া ভাট, সাজিদ নাদিয়াদওয়ালা,জ্যাকলিন ফার্নান্দিজ। 

বরুণের আত্মীয় তথা ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা এবং পরিচালক বন্ধু শশাঙ্ক খৈতান ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে।

বিয়ের লেহেঙ্গা নিজেই ডিজাইন করেছেন নাতাশা দালাল, অন্যদিকে বরুণ বিয়ের মূল অনুষ্ঠানে কুণাল রাওয়ালের ডিজাইনার পোশাকে সাজবেন বলে খবর। স্পটবয়ই জানাচ্ছে বরুণের সংগীতের যাবতীয় দায়িত্বে রয়েছেন করণ জোহর। আলিয়া, অর্জুনরা পারফর্ম করবেন বরুণ-নাতাশার সংগীতে। 

বন্ধ করুন