বাংলা নিউজ > বায়োস্কোপ > এতদিনে বিয়েই করে ফেলতেন বরুণ ধাওয়ান! কিন্তু পারলেন না একটি কারণেই
বরুণ-নাতাশা।
বরুণ-নাতাশা।

এতদিনে বিয়েই করে ফেলতেন বরুণ ধাওয়ান! কিন্তু পারলেন না একটি কারণেই

  • একাধিক বার প্রেম প্রস্তাব নাকচ করে অবশেষে বরুণের হাত ধরেছেন নাতাশা।

ষষ্ঠ শ্রেণিতে পড়ার সময় বরুণ ধাওয়ানের সঙ্গে বন্ধুত্ব হয়েছিল নাতাশা দালালের। যা প্রায় দু'দশক আগের ঘটনা। আর সেই নাতাশার সঙ্গে সাত জন্ম একসঙ্গে থাকার শপথ নিতে চলেছেন বরুণ। অভিনেতার ‘ছোটবেলার প্রেম’ নাতাশা কিন্তু রাতারাতি তাঁর প্রেমিকা হননি। বরং একাধিক বার প্রেম প্রস্তাব নাকচ করে অবশেষে বরুণের হাত ধরেন নাতাশা। 

করোনাভাইরাস পরিস্থিতিতে অনেক তারকাই বিয়ে পিছিয়ে দিয়েছেন। সেই তালিকায় রয়েছেন নাতাশা দালাল এবং বরুণ ধাওয়ান। সম্প্রতি এক সাক্ষাৎকারে বরুণ জানিয়েছেন, সম্ভবত ২০২১ সালেই গাঁটছড়া বাঁধতে চলেছেন নাতাশা এবং বরুণ। করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হওয়ার অপেক্ষায় রয়েছে দুজনে। 

সাক্ষাৎকারে অভিনেতা আরও জানিয়েছেন, গত দু'বছর ধরে তাঁর বিয়ে নিয়ে অনেকে অনেক কথা বলেছেন। তবে এখনও কিছু ঠিক ঠিকঠাক করেননি তাঁরা। বিশ্বের করোনা পরিস্থিতি এখনও স্বাভাবিক হয়নি। তাই পরিস্থিতি একটু স্বাভাবিক হওয়ার অপেক্ষায় রয়েছেন এই জুটি। করোনার জেরেই নাকি দুজনের ডেস্টিনেশন ওয়েডিং পিছিয়ে গিয়েছে বলে জানা যায়।

প্রসঙ্গত, ছোটোবেলার বান্ধবী নাতাশার সঙ্গে বহু বছর সম্পর্কে রয়েছেন বরুণ ধাওয়ান।বরুণের সঙ্গে ইতিমধ্যেই বাগদান সেরে ফেলেছেন নাতাশা। বরুণের পরিবারেও একদম বৌমার আদরই পান পেশায় ফ্যাশন ডিজাইনার নাতাশা দালাল।

বন্ধ করুন