বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রকৃতির কোলেই শরীরচর্চা, নজর কাড়ল বরুণের অনাবৃত সুঠাম চেহারা
অভিনয়ের পাশাপাশি প্রথম থেকেই নজর কেড়েছে বরুণের চেহারাও। ছবি সৌজন্যে - ট্যুইটার
অভিনয়ের পাশাপাশি প্রথম থেকেই নজর কেড়েছে বরুণের চেহারাও। ছবি সৌজন্যে - ট্যুইটার

প্রকৃতির কোলেই শরীরচর্চা, নজর কাড়ল বরুণের অনাবৃত সুঠাম চেহারা

ফের চর্চায় বরুণ ধাওয়ানের শরীরচর্চার ভিডিও।প্রকৃতির কোলে অনাবৃত শরীরে বরুণের ' ফ্লো এক্সারসাইজ '-এ মজেছে নেটদুনিয়া।বলাই বাহুল্য বলি-তারকার  কঠিন শরীরচর্চার পাশাপাশি আলোচনায় উঠে এসেছে তাঁর সুঠাম শরীরও।

বরাবরই স্বাস্থ্য সচেতন বরুণ ধাওয়ান। অভিনয়ের পাশাপাশি প্রথম থেকেই ফ্যানদের নজর কেড়েছে বরুণের সুঠাম শরীর। পর্দায় এই নয়া প্রজন্মের বলি-তারকার ' শার্টলেস ' সিকোয়েন্স দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে তাঁরঅনুরাগীরা। বরুণ নিজেও জানেন সে কথা। তাই নিজের শরীরের দিকে সবসময়ই খেয়াল থাকে তাঁর।প্রতিটি ছবিতে নিজের অভিনয়ের সঙ্গে উন্নত হয়েছে তাঁর ' শারীরিক ভাস্কর্য '। শুধু তাই নয়, ফিটনেস ফ্রিক এই অভিনেতা প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নিজের বিভিন্ন শরীরচর্চার ভিডিও পোস্ট করেন।সে কাঁচের দেওয়াল ঘেরা জিমের অন্দর হোক কিংবা আউটডোর সেশন। বরুণের শরীরচর্চার সেইসব ভিডিও দেখে মুগ্ধ হওয়ার পাশাপাশি ভাইরালও করেন নেটিজেনরা। 

সম্প্রতি, ফের শিরোনামে উঠে এসেছে বরুণের একটি নতুন শরীরচর্চার ভিডিও। এইমুহূর্তে ' ভেড়িয়া ' ছবির শ্যুটিংয়ের জন্য অরুণাচল প্রদেশে রয়েছেন এই তারকা। সেখানে ছবির শ্যুটিংয়ের ফাঁকেই চলছে জোরকদমে শরীরচর্চা। মাল্টিজিমে যাওয়ার সুযোগ না থাকলেও পরোয়া নেই বরুণের।' আউটডোর সেশন'-এক্সারসাইজ বেছে নিয়েছেন তিনি।মজেছেন স্প্রিন্ট,ফ্রি হ্যান্ড এক্সারসাইজথেকে শুরু করে ডাম্বল,কেটলবল সহ বিভিন্নধরণের শরীরচর্চায়। 

সদ্য ইনস্টাগ্রামে বরুণের পোস্ট করা সেই ভিডিওতে দেখা যাচ্ছে অরুণাচলের ছবির মতো সুন্দর পরিবেশে আউটডোর এক্সারসাইজ সেশনে ব্যস্ত তিনি। শরীরে রয়েছে স্রেফ জিম ট্র্যাকসের সঙ্গে কালো জিম স্নিকার্স। এক মনে করে চলেছেন ' ফ্লো এক্সারসাইজ '।এই প্রথম নয়, বেশ কিছুদিন ধরেই এই ফ্লো-ব্যায়াম করতে দেখা যাচ্ছে ' কুলি নম্বর ওয়ান '-কে। স্রেফ খালি হাতে শরীরের ওজনকেকাজে লাগিয়ে দারুণ কঠিনএই ব্যায়ামের অন্তর্গত স্ট্রেচিংগুলি মাংসপেশি তৈরি করার পাশাপাশি শরীরকে করে তোলে আরও বেশি নমনীয়। 

বলাই বাহুল্য, নেটদুনিয়া মজেছে তারকার অনাবৃত শারীরিক সৌষ্ঠবের সঙ্গে ঘাড় অবধি ছুঁয়ে ফেলা চুল আর এক গাল বিয়ার্ড লুকে রবরুণের নতুন অবতারে।নেটিজেনদের পাশাপাশি এই বলি-তারকারশ রীরচর্চার নৈপুণ্যের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন দিয়া মির্জা, ইলিয়ানা ডি'ক্রুজ,অপরাশক্তি খুরানার মতো বিভিন্ন বলি-ব্যক্তিত্ব। 

 

বন্ধ করুন