বাংলা নিউজ > বায়োস্কোপ > Varun Dhawan on Natasha Dalal: 'এবার অন্যের স্ত্রীদের খুশি করার পালা!' এ কী বলে ফেললেন বরুণ

Varun Dhawan on Natasha Dalal: 'এবার অন্যের স্ত্রীদের খুশি করার পালা!' এ কী বলে ফেললেন বরুণ

বরুণ ধাওয়ানের স্ত্রী নাতাশা দালালের কেমন লাগল ‘ভেড়িয়া’?

Varun Dhawan and Natasha Dalal: বরুণ ধাওয়ানের স্ত্রী নাতাশা দালালের কেমন লাগল ‘ভেড়িয়া’? কী জানালেন অভিনেতা?

বরুণ ধাওয়ানের ছবি ‘ভেড়িয়া’ ২৫ নভেম্বর, আজ মুক্তি পেল। অভিনেতা জানান তাঁর স্ত্রী হচ্ছেন প্রথন ব্যক্তি যিনি এই ছবিটা দেখলেন। শুধু দেখলেন যে তাই নয়। তাঁর এই ছবিটা বেশ পছন্দ হয়েছে বলেও জানান। বরুণ জানান, এবার তিনি বাকিদের স্ত্রীদের খুশি করার চেষ্টা করবেন, কারণ তাঁর স্ত্রী তো ইতিমধ্যেই খুশি হয়ে গিয়েছেন! আর কী বললেন অভিনেতা।

ভেড়িয়া ছবিটির পরিচালনা করেছেন অমর কৌশিক। এই ছবিতে বরুণ ধাওয়ানের বিপরীতে কৃতি শ্যাননকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে।

ইন্ডিয়া টুডেকে দেওয়া একটি সাক্ষাৎকারে বরুণ জানান, তাঁর স্ত্রী ভেড়িয়া দেখার পর তাঁর মতামত জানিয়েছেন। নাতাশাই নাকি প্রথম ব্যক্তি ছিলেন যিনি এই ছবিটি দেখেছেন এবং তাঁর ভালো লেগেছে, এমনটাই জানান বরুণ। তাঁর স্ত্রীর কেমন লেগেছে এই ছবি সেই বিষয়ে কথা বলতে গিয়ে তিনি জানান, 'আমার বউ তো ইতিমধ্যেই খুশি হয়ে গিয়েছে, এবার আমায় অন্যদের বউদের খুশি করতে হবে।' নাতাশার কেমন লেগেছে এই ছবিটি সেই বিষয় নিয়ে একা বরুণ নয়, অমর কৌশিকও জানিয়েছেন। তিনি বলেন, 'যেভাবে ছবিটির শ্যুটিং করা হয়েছে, বা বলা ভালো গোটা ছবিটার সঙ্গেই ও ভীষণ রকম জড়িয়ে ছিল।' তাঁর কথা অনুযায়ী নাতাশার এই ছবিটি ভীষণ ভালো লেগেছে।

গত বছর জানুয়ারি মাসের ২৪ তারিখ দীর্ঘদিনের প্রেমিকা নাতাশাকে বিয়ে করেন বরুণ ধাওয়ান। তাঁদের বিয়ের অনুষ্ঠানে ঘনিষ্ঠ বন্ধু বান্ধব, আত্মীয়রা উপস্থিত ছিলেন। ওই সময় যেহেতু মহামারীর প্রকোপ ভীষণ বেশি ছিল সেহেতু কম সংখ্যক মানুষকে আমন্ত্রণ জানানো হয়েছিল।

ভেড়িয়া ছবিটি হচ্ছে একটি হরর কমেডি ছবি। বরুণ ছাড়াও এখানে কৃতি এবং অভিষেক বন্দোপাধ্যায়কে দেখা যাচ্ছে। এই ছবির অধিকাংশ শ্যুটিং অরুণাচল প্রদেশে করা হয়েছে। এক পূর্ণিমার রেট যখন বরুণ ওরফে ভাস্করকে একটি নেকড়ে কামড়ে দেয় তখন সেও একটি নেকড়েতে পরিণত হয়ে যায়। কৃতি এই ছবিতে একজন ভেট বা পশু চিকিৎসকের চরিত্রে অভিনয় করেছেন।

ভেড়িয়ার পর বরুণকে ‘বাওয়াল’ ছবিতে দেখা যাবে। তাঁর বিপরীতে সেই ছবিতে জাহ্নবী কাপুরকে দেখা যাবে। এর আগে তাঁকে যুগ যুগ জিও ছবিতে দেখা গিয়েছিল কিয়ারা আদবানি, নিতু কাপুর, অনিল কাপুরের সঙ্গে।

বন্ধ করুন