বাংলা নিউজ > বায়োস্কোপ > Varun Dhawan stops Bhediya event: অজ্ঞান ভক্ত, ছবির প্রচার থামিয়ে দেন, মঞ্চ থেকে নেমে এসে সেবা-সুশ্রুষা করলেন বরুণ

Varun Dhawan stops Bhediya event: অজ্ঞান ভক্ত, ছবির প্রচার থামিয়ে দেন, মঞ্চ থেকে নেমে এসে সেবা-সুশ্রুষা করলেন বরুণ

প্রচারের ফাঁকে,,

Varun Dhawan: ‘ভেড়িয়া’র প্রচার চলাকালীন এক ভক্ত অজ্ঞান হয়ে যান। এরপরই তড়িঘড়ি ছবির প্রচার বন্ধের সিদ্ধান্ত নেন তাঁরা। মঞ্চ থেকে নেমে এসে ওই ভক্তের সেবা-সুশ্রুষা করেন বরুণ ধাওয়ান।

আসন্ন সিনেমা ‘ভেড়িয়া’র প্রচারে ব্যস্ত অভিনেতা বরুণ ধাওয়ান ও কৃতি স্যানন। সম্প্রতি জয়পুরের একটি কলেজে ছবির প্রচারে গিয়েছিলেন বলিউডের এই নতুন জুটি। অনুষ্ঠান চলাকালীন দর্শকস্থান থেকে একটি মেয়ে অজ্ঞান হয়ে পড়ে যান। এরপরই মেয়েটিকে সুস্থ করে তুলতে মঞ্চ থেকে নেমে আসেন বরুণ। তাঁকে জল খাওয়ান। এমনকি সেখানেই অনুষ্ঠান বন্ধ করে দেন বরুণ।

নেটমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে বরুণের পরনে রঙিন জ্যাকেট এবং টি-শার্ট, স্ট্র্যাপলেস সবুজ রঙের গাউন পরে কৃতি। ভিডিয়োতে মেয়েটিকে মঞ্চের দিকে মুখ করে বসে থাকতে দেখা গিয়েছে। বরুণের হাতে করে জল খাওয়াচ্ছেন তাঁকে। বরুণের এই অমায়িক আচরণ দেখে মুগ্ধ নেটপাড়া। অনেকেই অভিনেতাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

আগামীতে বরুণকে দেখা যাবে ‘ভেড়িয়া’ ছবিতে। এই হরর কমেডি পরিচালনার দায়িত্বে রয়েছেন অমর কৌশিক। বরুণ ছাড়াও এই ছবিতে থাকছেন কৃতি স্যানন, অভিষেক বন্দ্যোপাধ্যায়রা। আগামী ২৫শে নভেম্বর মুক্তি পাবে ‘ভেড়িয়া’।

আরও পড়ুন: পরনে ঝলমলে লেহেঙ্গা, মণীশের হাতে হাত রেখে মোনাকোয় এক অনুষ্ঠানে নাচলেন গৌরী

উল্লেখ্য, কিছুদিন আগেই নিজের অসুস্থতার খবর জানিয়েছেন বরুণ ধাওয়ান। বিরল রোগে আক্রান্ত অভিনেতা। এক সাক্ষাৎকারে জানিয়েছেন ‘ভেস্টিবুলার হাইপোফাংশন’-এর শিকার তিনি।

ইন্ডিয়া টুডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে করোনা পরবর্তী সময় নিয়ে বরুণ বলেন, ‘যেই মুহূর্তেই আমারা দরজা খুললাম আবার সেই ইঁদুর দৌড়ে ঝাঁপিয়ে পড়লাম। কতজন মানুষ বুকে হাত দিয়ে বলতে পারবে তাঁরা পালটেছে? আমি তো দেখছি লোকজন আরও বেশি পরিশ্রম করছে! সত্যি বলতে আমি নিজে যুগ যুগ জিও-র জন্য এতটাই পরিশ্রম করেছি, যে আমার মনে হচ্ছিল যেন কোনও নির্বাচনী প্রচার চালাচ্ছি আমি। সত্যি যেন না কেন, নিজের উপর বড্ড চাপ দিয়ে ফেলেছিলাম’।

আপতত সব দৌড়ঝাঁপ বন্ধ করে দিয়েছেন বরুণ। কারণ হিসাবে অভিনেতা জানান তাঁর শারীরিক পরিস্থিতির কথা। বরুণ বলেন, ‘আমি জানতাম না আমার সঙ্গে কী ঘটছে। আমার একটা সমস্যা দেখা দিয়েছে, যেটাকে বলে ভেস্টিবুলার হাইপোফাংশন। মূলত এই রোগে আপনার শরীরের ব্যালেন্স বজায় রাখতে সমস্যা হয়। তার মধ্যেই আমি মারাত্মক পরিশ্রম করে ফেলেছি। কারণ আমরা সবাই দৌড়াচ্ছি, কেউ জানতে চাইছে না কেন। আমাদের সবার এইখানে থাকবার একটা নির্দিষ্ট কারণ রয়েছে, আমি সেই কারণটা খোঁজার চেষ্টা করছি। আশা করছি, মানুষ নিজেরটা খুঁজে নেবে’।

বন্ধ করুন