মার্কিন যুক্তরাষ্ট্রে বরুণের এক আত্মীয়র দেহে মিলেছে করোনাভাইরাস (ছবি-ইনস্টাগ্রাম)
মার্কিন যুক্তরাষ্ট্রে বরুণের এক আত্মীয়র দেহে মিলেছে করোনাভাইরাস (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা আক্রান্ত বরুণ ধাওয়ানের আত্মীয়, চিন্তায় ঘুম উড়েছে অভিনেতার

  • করোনার থাবা এবার ধাওয়ান পরিবারেও। অভিনেতা বরুণ জানিয়েছেন তাঁর এক আত্মীয়ের শরীরে মিলেছে COVID-19।

করোনায় আক্রান্ত বরুণ ধাওয়ানের আত্মীয়, ইনস্টাগ্রামে লাইভ চ্যাট সেশনে ফ্যানেদের এই চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন অভিনেতা! বললেন, ‘এবার এটা(করোনা) পরিবারের খুব কাছে। যতক্ষণ না পর্যন্ত নিজের চেনা-পরিচিত বা আত্মীয়র সঙ্গে বিষয়টা ঘটছে হয়ত আমরা এর গুরুত্বটা বুঝছি না বা বুঝতে চাইছি না’। বরুণ ফের একবার সকলকে অনুরোধ করেন লকডাউনের বিধিনিষেধ মেনে বাড়িতে থাকতে এবং সমাজিক দূরত্ব বজায় রাখতে, যাতে এই মহামারীর বিরুদ্ধে আমরা সকলে একজোট হয়ে লড়তে পারি। বরুণ জানিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রে তাঁর আত্মীয়ের শরীরে করোনাভাইরাস মিলেছে। গোটা পরিবার বিষয়টি নিয়ে গভীর চিন্তায়।

এই লাইভ চ্যাট সেশনে বরুণের সঙ্গে যোগ দেন তাঁর ছোটবেলার বান্ধবী, অভিনেত্রী জোয়া মোরানি। যিনি নিজে করোনা আক্রান্ত, এবং আপাতত হাসপাতালে রয়েছেন প্রযোজক করিম মোরানির কন্যা। জোয়ার বোন শাজা এবং বাবা করিম মোরানির শরীরেও মিলেছে COVID-19 এর উপস্থিতি।

জোয়া জানিয়েছেন বিষয়টি শুরু হয়েছিল হালকা জ্বর থেকে, ২০ মার্চের আশেপাশে। দুদিন পর জ্বরের মাত্রা অনেক বেড়ে যায়। এবং তৃতীয় দিন শুকনো কাশি। এরপর শ্বাসকষ্টের সমস্যা হয়, মাথা যন্ত্রণা বাড়তে থাকে। প্রত্যেকটি করোনার উপসর্গ। কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতালে ভর্তি রয়েছেন জোয়া। তিনি বলেন, তাঁর পরিস্থিতি আপতত স্বাভাবিক রয়েছেন, এখন তিনি অনেকটাই সু্স্থ।

করোনা মোকাবিলায় দেশবাসীর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বরুণ। পিএম কেয়ারস ফান্ডে ৩০ লক্ষ টাকা এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর করোনা তহবিলে ২৫ লক্ষ টাকার অনুদান দিয়েছেন বরুণ। পাশাপাশি মুম্বইয়ের গৃহহীন, দুঃস্থ মানুষদের এবং জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত মানুষদের খাওয়ার পৌঁছে দিচ্ছেন বরুণ। অভিনেতার কথায় এইরকম কঠিন পরিস্থিতি সকলকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, ‘তেজ পাবলিক সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্টের মাধ্যমে সব খাবার পৌঁছে দেওয়া হচ্ছে। এটা একটা ছোট পদক্ষেপ। কিন্তু এই রকম সংকটের পরিস্থিতি প্রত্যেক ছোট পদক্ষেপের মূল্য আছে। আমি নিজের সাধ্যমতো সেই চেষ্টা চালিয়ে যাব’।


বন্ধ করুন