শশাঙ্ক খৈতানের বাড়িতে এই দুর্ঘটনা ঘটে (আইএএনএস)
শশাঙ্ক খৈতানের বাড়িতে এই দুর্ঘটনা ঘটে (আইএএনএস)

বরুণের গাড়ির চাকা উঠে গেল চিত্রসাংবাদিকের পায়ে! দেখুন কী করলেন বরুণ ধওয়ান

  • শশাঙ্ক খৈতানের বাড়িতে ঢোকার মুখে বরুণ ধওয়ানের গাড়ির চাকা উঠে গেল এক পাপারাৎজি-র পায়ে। আহত সাংবাদিককে দেখতে ছুটে এলেন বরুণ ধওয়ান।

পাপারাৎজি কালচার এখন আর ভারতে নতুন নয়। তারকাদের ব্যক্তিগত জীবনের নানান মুহূর্তের ছবি লেন্সবন্দী করতে হামেশাই তাঁদের ধাওয়া করে বেড়ান এইসব চিত্রগ্রাহকরা। আর সেই ছবি তুলতে গিয়ে অনেকসময় বিপদের মুখেও পড়তে হয় এই সব সাংবাদিকদের। বৃহস্পতিবার রাতে এমনই এক দুর্ঘটনা ঘটল শশাঙ্ক খৈতানের বাড়িতে। যখন বরুণ ধওয়ানের গাড়ির চাকা উঠে গেল এক পাপারাৎজি-র পায়ে। বান্ধবী নাতাশা দালালকে সঙ্গে নিয়ে বন্ধু তথা হামটি শর্মা কী দুলহানিয়া পরিচালকের জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন বরুণ। ঢোকার মুখেই এক চিত্রসাংবাদিকের পায়ের উপর দিয়ে বরুণের এসইউভি-র চাকা চলে যায়। একটি ভিডিয়ো ইতিমধ্যেই অনলাইনে ছড়িয়ে পড়েছে যেখানে শোনা যাচ্ছে এক চিত্রসাংবাদিকের চিত্কার-‘পায়ের উপর চাকা উঠে গেছে’।

সাংবাদিকের চিত্কার শোনা মাত্র বরুণ তাঁর ড্রাইভারকে সতর্ক করেন,এরপর বাইরে এসে সেই আহত পাপারাত্জি কেমন আছেন তার খোঁজ নেন অভিনেতা। ভিডিয়োয় বরুণ ধওয়ানকে বেশ খানিকটা অসন্তুষ্ট অবস্থাতেই পাওয়া গেল, চিত্রসাংবাদিকদের উদ্দেশে এদিন তিনি বলেন, 'কখন তোমাদের আমি ছবি তুলতে দিই না? আমি তো আসি বলো ছবি তুলতে বাইরে। এত হল্লা করার কী আছে? ছবি কবে তুলতে দিই নি! রোজই তো দিই'।

আহত সাংবাদিক ঠিক রয়েছেন এবং তাঁর চোট খুব গুরুতর নয়,সহকর্মীরা বরুণকে আশ্বস্ত করার পরই পার্টির ভিতরে যান বরুণ।

দেখুুন শশাঙ্কের জন্মদিনের পার্টির অন্দরের ভিডিয়ো-



সদ্যই কুলি নম্বর ওয়ানের শ্যুটিং শেষ করেছেন বরুণ। এই ছবিতে বরুণের বিপরীতে দেখা মিলবে সারা আলি খানের। ১ মে মুক্তি পাবে ১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত গোবিন্দার জনপ্রিয় ছবি কুলি নম্বর ওয়ানের রিবুট।



বন্ধ করুন