বাংলা নিউজ > বায়োস্কোপ > ট্রেনের থেকেও জোরে দৌড় বরুণ ধাওয়ানের, মুক্তির পরেই ট্রোলের মুখে ‘কুলি নম্বর ১’
বরুণ ধাওয়ান 
বরুণ ধাওয়ান 

ট্রেনের থেকেও জোরে দৌড় বরুণ ধাওয়ানের, মুক্তির পরেই ট্রোলের মুখে ‘কুলি নম্বর ১’

  • ২৫ ডিসেম্বর সরাসরি ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পায় ডেভিড ধওয়ান পরিচালিত ‘কুলি নম্বর ১’

মুক্তি পাওয়ার পরেই ট্রোলের শিকার বরুণ ধাওয়ান-সারা আলি খানের ‘কুলি নম্বর ১’। শুক্রবার (২৫ ডিসেম্বর) ছবি ওটিটিতে মুক্তি পেয়েছে। বরুণ-সারাকে প্রথমবার জুটি হিসেবে দেখা যায় ডেভিড ধাওয়ানের 'কুলি নম্বর ১'-এ। ইতিমধ্যেই কমেডি ঘরানার এই ছবির একটি ছোট্ট দৃশ্য ভাইরাল হয়েছে।

সেখানে দেখা যাচ্ছে, একটি খুদেকে বাঁচাতে চলন্ত ট্রেনের ওপর লাফ দিয়েছেন অভিনেতা বরুণ ধাওয়ান। তিনি ট্রেনের কোচের উপর দিয়ে ট্রেনের গতিবেগের থেকেও দ্রুত ছুটছেন। এরপরই ট্রেনের সামনে লাফ দিয়ে লাইনে নেমে বাচ্চাটিকে বাঁচায় বরুণ। 

ইতিমধ্যেই, নেটদুনিয়ায় ছবির সেই দৃশ্য ভাইরাল হয়েছে। দেখুন সেই ভিডিয়ো-

বরুণ-সারার ‘কুলি নং ১’-এর এই দৃশ্য এখন নেটিজেনের একাংশের ট্রোলের শিকার। যদিও এবিষয় অবশ্য বরুণ-সারা থেকে ‘কুলি নং ১’-এর গোটা টিমের কেউই কোন মন্তব্য করেননি এখনো পর্যন্ত। 

প্রসঙ্গত,  করোনাভাইরাস আবহে ২৫ ডিসেম্বর সরাসরি ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পায় ডেভিড ধাওয়ান পরিচালিত ‘কুলি নম্বর ১’। ১৯৯৫ সালে এই সিনেমার নির্দেশনাও তিনিই করেছিলেন। সেখান প্রধান দুই চরিত্রে ছিলেন গোবিন্দা এবং করিশমা কাপুর। 

২৫ বছর পর আবার এই ফিল্মের রিমেক তৈরি করলেন ডেভিড ধাওয়ান। এবার মুখ্য চরিত্রে নিজের ছেলে বরুণ ও সইফ-অমৃতা কন্যা সারা।  ছবিতে বরুণ-সারার পাশাপাশি রয়েছে রাজপাল যাদব, জনি লিভার, জাভেদ জাফরি-সহ অন্যান্যরা।

বন্ধ করুন