বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের একবছর হতে না হতেই খুশির খবর দিলেন বরুণ! নাতির আঙুল ধরে ছবি তুললেন ডেভিড
কাকা হলেন বরুণ ধাওয়ান, ডেভিড ধাওয়ান হলেন দাদু। 
কাকা হলেন বরুণ ধাওয়ান, ডেভিড ধাওয়ান হলেন দাদু। 

বিয়ের একবছর হতে না হতেই খুশির খবর দিলেন বরুণ! নাতির আঙুল ধরে ছবি তুললেন ডেভিড

  • বরুণ ধাওয়ানের ভাই রোহিত ধাওয়ানের ছেলে হয়েছে। গোটা পরিবারের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

বরুণ ধাওয়ানের বাড়িতে এসেছে নতুন অতিথি। এই খবর সামনে আসার পর থেকেই অভিনেতাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগীরা। বাবা হয়েছেন বরুণ ধাওয়ানের বড় ভাই রোহিত ধাওয়ান। অর্থাৎ তিনি হয়েছেন কাকা। বরুণের বউদি জাহ্নবী একটি ছেলের জন্ম দিয়েছেন। এটি রাহুল-জাহ্নবীর দ্বিতীয় সন্তান। এর আগে তাঁদের একটি কন্যা সন্তান রয়েছে। সোশ্যাল মিডিয়ায় রোহিত ধাওয়ানের ছেলের ছবি ঘোরাফেরা করছে, যেখানে সদ্যোজাত রয়েছে মায়ের কোলে। পাশেই ‘চাচু নম্বর ১’ লেখা টি-শার্ট পরে বরুণ। অভিনেতার ফ্যানক্লাবের তরফ থেকে শেয়ার করা হয়েছে ছবিখানা।

২০১২ সালে বিয়ে হয় জাহ্নবী দেশাই ধাওয়ান আর রোহিত ধাওয়ানের। ২০১৮ সালে জন্ম হয় মেয়ের। ডেভিড ধাওয়ানের বড় ছেলে ছোট ভাইয়ের মতো ক্যামেরার সমনে আসেননি, বরং পরিচালনা ও চিত্রনাট্যে মন দিয়েছেন। দিনকয়েক আগেই জাহ্ববীর বেবি শাওয়ার পার্টির আয়োজন করেছিলেন নাতাশা। যেখানে বলিউডের তারকারাও হাজির হয়েছিলেন। এই পার্টিতে এসেছিলেন অর্জুন কাপুরের বোন বোন অনশুলা কাপুরও।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে খুদে নিশ্চিন্তে ঘুমোচ্ছে মায়ের কোলে। তবে ধরে রেখেছে দাদু ডেভিডের হাত। ফ্রেমে রয়েছেন দুই ভাই রোহিত আর বরুণ। ও তাঁদের মা করুণা ধাওয়ান।

অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন ধাওয়ান পরিবারকে। সাথে বরুণের জন্যও প্রশ্ন ভেসে এসেছে! কবে এরকমই একটা খুশির খবর দেবেন তিনি ও নাতাশা। লকডাউনের মাজেই ২০২১ সালে পারিবূারিক অনুষ্ঠান করে বিয়ে হয় বরুণ ও নাতাশার। সবে বিয়ের বয়স ১ বছর। নাতাশা পেশায় একজন ফ্যাশন ডিজাইনার।

 

বন্ধ করুন