বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের একবছর হতে না হতেই খুশির খবর দিলেন বরুণ! নাতির আঙুল ধরে ছবি তুললেন ডেভিড

বিয়ের একবছর হতে না হতেই খুশির খবর দিলেন বরুণ! নাতির আঙুল ধরে ছবি তুললেন ডেভিড

কাকা হলেন বরুণ ধাওয়ান, ডেভিড ধাওয়ান হলেন দাদু। 

বরুণ ধাওয়ানের ভাই রোহিত ধাওয়ানের ছেলে হয়েছে। গোটা পরিবারের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

বরুণ ধাওয়ানের বাড়িতে এসেছে নতুন অতিথি। এই খবর সামনে আসার পর থেকেই অভিনেতাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগীরা। বাবা হয়েছেন বরুণ ধাওয়ানের বড় ভাই রোহিত ধাওয়ান। অর্থাৎ তিনি হয়েছেন কাকা। বরুণের বউদি জাহ্নবী একটি ছেলের জন্ম দিয়েছেন। এটি রাহুল-জাহ্নবীর দ্বিতীয় সন্তান। এর আগে তাঁদের একটি কন্যা সন্তান রয়েছে। সোশ্যাল মিডিয়ায় রোহিত ধাওয়ানের ছেলের ছবি ঘোরাফেরা করছে, যেখানে সদ্যোজাত রয়েছে মায়ের কোলে। পাশেই ‘চাচু নম্বর ১’ লেখা টি-শার্ট পরে বরুণ। অভিনেতার ফ্যানক্লাবের তরফ থেকে শেয়ার করা হয়েছে ছবিখানা।

২০১২ সালে বিয়ে হয় জাহ্নবী দেশাই ধাওয়ান আর রোহিত ধাওয়ানের। ২০১৮ সালে জন্ম হয় মেয়ের। ডেভিড ধাওয়ানের বড় ছেলে ছোট ভাইয়ের মতো ক্যামেরার সমনে আসেননি, বরং পরিচালনা ও চিত্রনাট্যে মন দিয়েছেন। দিনকয়েক আগেই জাহ্ববীর বেবি শাওয়ার পার্টির আয়োজন করেছিলেন নাতাশা। যেখানে বলিউডের তারকারাও হাজির হয়েছিলেন। এই পার্টিতে এসেছিলেন অর্জুন কাপুরের বোন বোন অনশুলা কাপুরও।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে খুদে নিশ্চিন্তে ঘুমোচ্ছে মায়ের কোলে। তবে ধরে রেখেছে দাদু ডেভিডের হাত। ফ্রেমে রয়েছেন দুই ভাই রোহিত আর বরুণ। ও তাঁদের মা করুণা ধাওয়ান।

অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন ধাওয়ান পরিবারকে। সাথে বরুণের জন্যও প্রশ্ন ভেসে এসেছে! কবে এরকমই একটা খুশির খবর দেবেন তিনি ও নাতাশা। লকডাউনের মাজেই ২০২১ সালে পারিবূারিক অনুষ্ঠান করে বিয়ে হয় বরুণ ও নাতাশার। সবে বিয়ের বয়স ১ বছর। নাতাশা পেশায় একজন ফ্যাশন ডিজাইনার।

 

বায়োস্কোপ খবর

Latest News

পেশাদার ফুটবলে কামব্যাক, তাও ৫৮ বছর বয়সে, চমক বিশ্বকাপজয়ী ব্রাজিলিয়ান তারকার কমিশনে জমা পড়ল ১৫১টি অভিযোগ, 'পুলিশি নিষ্ক্রিয়তা' নিয়ে মুখ খুললেন রাজ্যপাল অন্ধকারে ডুবছে ব্যস্ততম গড়িয়াহাট ব্রিজ, ১৫ দিন ধরে আলো জ্বলছে না, কারণ কী? মঙ্গল-রাহুর মিলনে অঙ্গারক যোগ, ৩ রাশির জীবন বদলাবে, থামবে অগ্রগতি, থাকুন সতর্ক ছেলেই শেষ আইবুড়োভাত খাওয়াল রূপাঞ্জনা-রাতুলকে! আবেগতাড়িত অভিনেত্রী লিখলেন… এবার ইরানে জবাবি হামলা ইজরায়েলের, বিস্ফোরণ শোনা গেল একাধিক জায়গায় লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো খারাপ হল মাধ্যমিকের ফলাফল! ৫% কমল পাশের হার, ধস প্রথম ডিভিশনেও, কী হল ঝাড়খণ্ডে? ফের শোকের ছায়া ইংল্যান্ডের ক্রিকেটে, ৯২ বছর বয়সে প্রয়াত রমন সুব্বা রাও অনুশীলনে গুরুতর চোট হাঁটুতে,প্যারিসের টিকিট পেয়েও যেতে পারবেন না শ্রীশঙ্কর মুরলি

Latest IPL News

লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.