বাংলা নিউজ > বায়োস্কোপ > ধ্যানচাঁদ-এর বায়োপিকের প্রস্তাব কেন ফেরালেন বরুণ ধাওয়ান?
ধ্যানচাঁদ -এর বায়োপিকের প্রস্তাব ফেরালেন বরুণ ধাওয়ান । ছবি সৌজন্যে - ফেসবুক 
ধ্যানচাঁদ -এর বায়োপিকের প্রস্তাব ফেরালেন বরুণ ধাওয়ান । ছবি সৌজন্যে - ফেসবুক 

ধ্যানচাঁদ-এর বায়োপিকের প্রস্তাব কেন ফেরালেন বরুণ ধাওয়ান?

  • কিংবদন্তি হকি খেলোয়াড় ধ্যানচাঁদের বায়োপিক তৈরি করতে চলেছেন পরিচালক অভিষেক চৌবে।সেইমতো মুখ্যভূমিকায় অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন বরুণ ধাওয়ানকে।কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলিউডের এই তারকা।

'তাঁকে' বলা হতো 'হকির জাদুকর'. সেই কিংবদন্তি হকি খেলোয়াড় ধ্যানচাঁদ-এর বায়োপিক নিয়ে গত এক দশক ধরে শোনা গেছেননা জল্পনা। বিভিন্ন সময়ে চর্চায় এসেছে এই বায়োপিক সংক্রান্ত খবর। বেশ কয়েক বছর আগে এই ছবির স্বত্ব কিনেছিলেন পরিচালক-প্রযোজক করণ জোহর। শোনা গেছিল শাহরুখ খান-কে মুখ্যভূমিকায় রেখে এই বায়োপিক পরিচালনা করবেন তিনি। তবে শেষপর্যন্ত এই ছবির পোস্ট প্রোডাকশনের কাজ এতটাই সময় নেয় যে শোনা গেছিল বাধ্য হয়েই এই প্রোজেক্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন 'কিং খান'. বর্তমানে করণের থেকে এই ছবির স্বত্ব কিনে নিয়েছে প্রযোজক রনি স্ক্রুওয়ালার প্রযোজনা সংস্থা আরএসভিপি। বলিপাড়ায় জোর খবর, আগামী ২০২২ সালের মধ্যেই বেশ জাঁকজমক করেই এই বায়োপিক শুরু করতে চলেছে তাঁরা। ইতিমধ্যেই এই বায়োপিকের জন্য নাকি ধার্য করা হয়েছে বেশ বড়সড় বাজেট। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন 'উড়তা পঞ্জাব' ছবি খ্যাত পরিচালক অভিষেক চৌবে। ছবির চিত্রনাট্য লিখছেন তিনি এবং সুপ্রতীক সেন। তবে এত জোরকদমে প্রস্তুতি শুরু করে দেওয়া সত্বেও হয়তো ছবির শ্যুটিংয়ে দেরি হতে পারে বলেই আশঙ্কা করা হচ্ছে। তার কারণ আর কিছুই নয়, এই বায়োপিকে মুখ্যভূমিকায় অভিনয় করার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলিউডের প্রথম সারির এক তারকা। তিনি,বরুণ ধাওয়ান।

বরুণ ধাওয়ান । ছবি সৌজন্যে - ট্যুইটার
বরুণ ধাওয়ান । ছবি সৌজন্যে - ট্যুইটার

তা কেন এই কিংবদন্তি হকি খেলোয়াড়ের বায়োপিকে কাজ করার প্রস্তাব ফেরালেন এই বলি-তারকা। এক সূত্রের খবর, ছবির গল্প ও চিত্রনাট্য নাকি এককথায় দুর্দান্ত লেগেছিল বরুণের। ছবিতে কাজ করার জন্য যথেষ্ট আগ্রহীও ছিলেন তিনি। তবে মুশকিল বাধে যখন ছবি নির্মাতা সংস্থা লকডাউনের ঠিক পরের সময়টুকু জুড়ে বরুণের 'ডেট' চেয়ে বসেন। আর তাতেই ফ্যাসাদে পড়েন বরুণ। কারণ এই মুহূর্তে এই তারকার হাতে রয়েছে কম করে চার-চারটি ছবির কাজ। তার ওপর ধ্যানচাঁদের বায়োপিকে কাজ করতে রাজি হওয়ার পর নানারকম অনুশীলন ও প্রস্তুতিও নিতে হবে তাঁকে। এরপর তো রইলই ছবির শ্যুটিং। সবমিলিয়ে এই ছবির জন্য পরপর 'ডেট' দেওয়া এইমুহূর্তে অসম্ভব বরুণের কাছে। অন্য উপায় না দেখে তাই 'না' বলতে হয়েছে এই অভিনেতাকে।

বন্ধ করুন