সিদ্ধার্থে প্রশংসায় বরুণ...(সৌজন্যে-কালার্স)
সিদ্ধার্থে প্রশংসায় বরুণ...(সৌজন্যে-কালার্স)

'আমার দেখা সবচেয়ে ভদ্র মানুষ সিদ্ধার্থ', বিগ বসের ঘরে বললেন বরুণ ধাওয়ান

  • হামটি শর্মা কো-স্টারের প্রশংসায় পঞ্চমুখ বরুণ ধাওয়ান। সিদ্ধার্থ শুক্লা সবসময় আগলে রাখতেন বরুণ-আলিয়াকে, বললেন অভিনেতা।

এ যেন এক্কেবার উলোট পুরাণ! বিগ বস সিজন ১৩-র সবচেয়ে বদমেজাজি সদস্য হিসাবে ধরা হয় সিদ্ধার্থ শুক্লাকে। রেগে লেগে সলমন খানও তাঁকে সামালে হিমসিম খান। রশমি দেশাই এবং আসিম রিয়াজের সঙ্গে ঝামেলার জেড়ে বারবার সংবাদ শিরোনামে এসেছেন সিদ্ধার্থ। অথচ সেই সিদ্ধার্থ শুক্লাকেই সবচেয়ে ভদ্র এবং সভ্য মানুষের সার্টিফিকেট দিলেন বরুণ ধাওয়ান। রবিবার বিগ বস উইকএন্ড কা বারে এই ঘটনার সাক্ষী থাকল গোটা দেশ।

সিদ্ধার্থ শুক্লা এবং বরুণ ধাওয়ান একসঙ্গে কাজ করেছেন ধর্মা প্রোডাকশনে হামটি শর্মা কি দুলহানিয়াতে। সিদ্ধার্থকে আগে থেকেই চেনেন বরুণ। এদিন দুই পুরোনো বন্ধুর পুর্নমিলন দেখল দর্শকরা। স্ট্রিট ডান্সার থ্রিডির প্রচারে শ্রদ্ধা কাপুর ও বাকি কাস্টদের সঙ্গে বিগ বসের ঘরে পৌঁছেছিলেন বরুণ। এদিন সিদ্ধার্থের সঙ্গে দেখা করার পর, গোটা বিগ বস হাউসের সামনে বরুণকে বলতে শোনা গেল, ' আমি এখানে আসার আগে সলমন স্যারকে বলছিলাম যে সিদ্ধার্থ আমার দেখা সবচেয়ে ভদ্র মানুষ। আমার মনে হয় সিদ্ধার্থ সবচেয়ে ভদ্র এবং যত্নশীল মানুষ। আমরা যখন বাইরে যেতাম, ভিড়ের মধ্যে তখন আমাকে আর আলিয়াকে সবসময় ও আগলে রাখত। আমার মনে হয় সিদ্ধার্থ সবচেয়ে সভ্য এবং একদম অভিভাবকের মতো’।


এখানেই শেষ নয় এদিন জনতার ভোটে এলিট ক্লাবে মেম্বারশিপও জিতে নেন সিদ্ধার্থ। আসিম রিয়াজের পর এলিট ক্লাবের দ্বিতীয় সদস্য হিসাবে নিজের নাম নথিভুক্ত করলেন সিধ।



চলতি সপ্তাহে বিগ বসের ঘর থেকে বেরিয়ে গিয়েছেন শেফালি জরিওয়ালা। অন্যদিকে ফিনালের আগে ইকুয়েশন বদলাচ্ছে বিগ বসের ঘরে। সোমবারের এপিসোডে দর্শক দেখবে সিদ্ধার্থ-রশমির মিষ্টি 'নোকঝোক'। কালার্স সামনে এনেছে শোয়ের নতুন ঝলক। যেখানে রশমিকে বলতে শোনা গেল 'আমার মাথায় তুই ঘুরপাক খাচ্ছিস'। এটা কি সাময়িক মন বদল নাকি সত্যিই নতুন করে বন্ধুত্বের শুরু সেটা তো সময়ই বলবে।



এই সপ্তাহে বিগ বসের ঘরে এন্ট্রি নেবে প্রতিযোগীদের পরিবারের সদস্য ও বন্ধুরা। সিদ্ধার্থের সাপোর্টে পৌঁছোবেন মাস্টারমাইন্ড বিকাশ গুপ্তা, আরতি সিংয়ের সমর্থনে হাজির হবেন তাঁর বৌদি ক্যাশমিরা শাহ, অন্যদিকে আসিমের মনোবল বাড়াতে বিগ বসের ঘরে ফের দেখা মিলবে হিমাংশি খুরানার।

বন্ধ করুন