বাংলা নিউজ > বায়োস্কোপ > অরুণাচলের লেকে সদ্য বিবাহিতা স্ত্রীর সঙ্গে বরুণের সেলফি, হানিমুনে নবদম্পতি!
খোশমেজাজে বরুণ-নাতাশা
খোশমেজাজে বরুণ-নাতাশা

অরুণাচলের লেকে সদ্য বিবাহিতা স্ত্রীর সঙ্গে বরুণের সেলফি, হানিমুনে নবদম্পতি!

  • বর্তমানে অরুণাচল প্রদেশে আসন্ন ছবি ‘ভেড়িয়া’র শুটিংয়ে ব্যস্ত বরুণ।

স্ত্রী নাতাশা দালালের সঙ্গে ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করেন বরুণ ধাওয়ান। লেকের মধ্যে প্যাডেল বোর্ট চড়ছেন দম্পতি। বরুণ সেলফি তোলার সময় দেখা যায়, দুজনেই শীতের পোশাক পরা। ছবি পোস্ট করে বরুণ স্পষ্ট জানিয়েছেন, এটা তাঁদের হানিমুনের ছবি নয়। 

সঙ্গে সঙ্গে ছবির পোস্টে কমেন্ট করেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। তিনি খুনসুটি করে লেখেন ‘বাবুডিস’। সিদ্ধান্ত চতুর্বেদিকে লাল হার্টের ইমোজি পোস্ট করতে দেখা যায়। দেখুন সেই ছবি-

বরুণের ছবির কমেন্ট
বরুণের ছবির কমেন্ট

এমনকি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে তাকে নৌকায় থাকা কোনও ব্যক্তির সঙ্গে কথোপকথন করতে দেখা যাচ্ছে। গত ২৪ জানুয়ারি ছোটবেলার বান্ধবী নাতাশা দালালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন বরুণ। আলিবাগে পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে চার হাত এক হয় বরুণ-নাতাশার।

এর আগে অভিনেতা ইনস্টাগ্রামে তাঁর প্রশিক্ষণের একটি ভিডিয়ো পোস্ট করেন। ভিডিয়োতে কালো শর্টস পরে পাহাড়ে চড়ছিলেন তিনি। ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘দৌড়ে ফিরলাম’।

বর্তমানে অরুণাচল প্রদেশে আসন্ন ছবি ‘ভেড়িয়া’র শুটিংয়ে ব্যস্ত বরুণ। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন কৃতী শ্যানন। ছবিটি আগামী বছর এপ্রিলে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বন্ধ করুন