বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দয়ালু অভিনেতা’, শারীরিক ভাবে অক্ষম ভক্তের সঙ্গে বরুণ! ভাইরাল মিষ্টি ভিডিয়ো
ভক্তের সঙ্গে বরুণ ধাওয়ান

‘দয়ালু অভিনেতা’, শারীরিক ভাবে অক্ষম ভক্তের সঙ্গে বরুণ! ভাইরাল মিষ্টি ভিডিয়ো

  • ভক্তকে আদর করে আলিঙ্গন করেছেন বরুণ, হাতে আদুরে চুমু খেয়েছেন। অভিনেতার এই ভিডিয়ো দেখে নেটিজেনের মন্তব্য, ‘বলিউডের অন্যতম দয়ালু অভিনেতা'।

নেটমাধ্যামে সম্প্রতি অভিনেতা বরুণ ধাওয়ানের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। পাপারাৎজির তোলা সেই ভিডিয়োতে বরুণকে, শারীরিক ভাবে অক্ষম এক ভক্তের কাছে গিয়ে তাঁর সঙ্গে ছবি তুলতে দেখা গিয়েছে। ছবি তোলার পর ওই ভক্ত বরুণকের গালে আলতো চুমু খান।

ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রথমে বরুণ ওই ভক্তের সঙ্গে পাপারাৎজিদের তাক করা ক্যামেরার উদ্দেশ্যে পোজ দেন। এরপর ছবি তোলার শেষে ওই ভক্ত বরুণের গালে আলতো চুমু খান। পালটা বরুণও ভক্তের হাতে আদুরে চুমু খান। নেটিজেনর বরুণের এই ভিডিয়ো দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

ভক্তরা বরুণের ভিডিয়ো দেখে ভালোবাসা উজাড় করেছেন। ভিডিয়োতে এক নেটিজেনের মন্তব্য, ‘বলিউডের অন্যতম দয়ালু অভিনেতা বরুণ’। অপর একজন লিখেছেন, ‘এত মমতা নিয়ে মাথায় হাত রাখল বরুণ!’ কেউ কেউ লিখেছেন, ‘ভিডিয়োটা দিন তৈরি করে দিল।’

‘ভেড়িয়া’, ‘যুগযুগ জিও’-এর মতো ছবি রয়েছে বরুণ ধাওয়ানের হাতে। কমেডি ড্রামা ফিল্মটি পরিচালনা করেছেন রাজ মেহতা এবং প্রযোজনা করেছেন হিরু যশ জোহর, করণ জোহর এবং অপূর্ব মেহতা। বরুণ ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অভিনেতা অনিল কাপুর, নীতু কাপুর, কিয়ারা আডাবনি, প্রযুক্তা কোলি এবং মণীশ পলের মতো অভিনেতারা। ২০২২ সালের ২৪ জুন মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন