বাংলা নিউজ > বায়োস্কোপ > অরুণাচলের বিধায়ককে নিয়ে Racist মন্তব্য ইউটিউবারের, প্রতিবাদে সরব হলেন বরুণও

অরুণাচলের বিধায়ককে নিয়ে Racist মন্তব্য ইউটিউবারের, প্রতিবাদে সরব হলেন বরুণও

বরুণ ধাওয়ান।

অরুণাচলের কংগ্রেস MLA-কে নিয়ে উইটিউবার পারসের জাতীয়তাবাদী টিপন্নী নিয়ে এবার সরব হলেন অভিনেতা বরুণ ধাওয়ান। ইনস্টায় লিখলেন, IT IS NOT ACCEPTABLE ANYMORE।

অরুণাচল প্রদেশের কংগ্রেস বিধায়ককে নিয়ে জাতিবাদী মন্তব্য করায় ইতিমধ্যেই ইউটিউবার পারস সিংকে গ্রেফতার করেছে পুলিশ। এবার তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন অভিনেতা বরুণ ধাওয়ান। রবিবার দিন নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করা ভিডিয়োয় অরুণাচলের কংগ্রেস বিধায়ক নিনোংগ এরিং (Ninong Ering)-কে ‘অভারতীয়' বলে টিপন্নি করেন, এবং পরিষ্কারভাবে অরুণাচল প্রদেশকে চিনের অংশ বলে মিথ্যা ও বিভ্রান্তিমূলক মন্তব্য করেন। তারপরই পঞ্জাবের লুধিয়ানা থেকে গ্রেফতার করা হয় তাঁকে। 

এবার বরুণ নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, ‘অনেকটা সময় অরুণাচল প্রদেশে কাটিয়েছি। এখন তাই সময় এসেছে নিজেকে এবং আমাদের চারপাশের সকলকে এই ব্যাপারে সামান্য শিক্ষা দেওয়ার। নিজের দেশ এবং দেশের নানা জাতি সম্পর্কে জ্ঞানের অভাব তোমার অজ্ঞতা। কিন্তু এই বোকামোই যখন প্রকাশ পায় অন্য ভাবে, তখন তা ক্ষতিকারক আকার নেয়। আমাদের সকলের উচিত একযোগে এর প্রতিবাদ করা। এদেরকে বোঝানের সময় এসেছে IT IS NOT ACCEPTABLE ANYMORE।’

পারসের সেই ভিডিয়ো নিমেষেই ছড়িয়ে পড়ে। শুধু অরুণাচল প্রদেশের বাসিন্দারা নন, এই মন্তব্য পরেশের বিপক্ষে চলে যান গোটা দেশ। বেগতিক বুঝে অপর ভিডিয়োয় ক্ষমা প্রার্থনাও করেন তিনি। তবে তার আগেই এই ইউটিউবারের বিরুদ্ধে জাতিবাদি হিংসা ছড়ানোর অভিযোগে ইটানগর সাইবার সেলে এফআইআর দায়ের হয়। মঙ্গলবার পঞ্জাবের লুধিয়ানা থেকে গ্রেফতার করা হয়েছে পারসকে।

বায়োস্কোপ খবর

Latest News

দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে?

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.